ভারতে রোড শোতে হুড়োহুড়ি, নিহত ৮

ভারতের অন্ধ্রপ্রদেশে একটি রোড শোতে হুড়োহুড়িতে নর্দমায় পড়ে আট জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে এক নারীও রয়েছেন। ভারতের দক্ষিণাঞ্চলীয় এই রাজ্যটির সাবেক মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর একটি রোড শো চলাকালীন নেলোর জেলায় এই ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, সাবেক মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু বর্তমানে অন্ধ্রপ্রদেশ রাজ্য বিধানসভার বিরোধী দলের নেতা। বুধবার তিনি তার ‘ইদেমি খরমা মান রাষ্ট্রনিকি (কেন আমাদের রাজ্য এই ভাগ্যের মুখোমুখি?)’ প্রচারণার অংশ হিসাবে রাজ্যটির নেলোর জেলার কান্দুকুর শহরে রোড শোর আয়োজন করেন এবং সেখানে একটি সভায় বক্তৃতা করবেন বলে আশা করা হয়েছিল।

এনডিটিভি বলছে, নাইডুর কনভয় সন্ধ্যায় এলাকায় পৌঁছানোর পর ভিড় শুরু হয়। মূলত সেখানে জড়ো হওয়া বিশাল জনতা তাদের নেতাকে এক ঝলক দেখার জন্য এগিয়ে গেলে হুড়োহুড়ি বেঁধে যায়।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, ভিড়ের মধ্যে সিমেন্টের একটি রেলিং ভেঙ্গে যায় এবং অনেকে পাশ দিয়ে যাওয়া একটি খোলা ড্রেনেজ খালে পড়ে যায় এবং এতে আট জন মারা যায়। এছাড়া আহত কয়েকজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানিয়েছে, কান্দুকুর এলাকায় সরু রাস্তায় ‘রোড শো’ দেখার জন্য প্রবল ভিড় হয়েছিল। চন্দ্রবাবুর কনভয় পৌঁছনোর পরেই তেলুগু দেশম পার্টির (টিডিপি) কর্মী-সমর্থকদের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়ে যায়। তারই জেরে পদপিষ্ট হন অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //