স্ত্রী আটকালেন না ভারতীয় বিলিয়নিয়ার স্বামীর ঘরে

ভারতীয় বিলিয়নিয়ার গৌতম সিংঘানিয়ার সঙ্গে স্ত্রী নওয়াজ মোদির বিচ্ছেদ হয়েছে। ৫৮ বছর বয়সী গৌতম ১৯৯৯ সালে নওয়াজকে বিয়ে করেছিলেন।

আজ সোমবার (১৩ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, টেক্সটাইল থেকে শুরু করে আবাসন কোম্পানি রেমন্ড লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক গৌতম সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যক্সে একটি টুইট করেছেন। তিনি লিখেছেন, এই দীপাবলি অতীতের মতো হবে না। আমি বিশ্বাস করি-নওয়াজ এবং আমি এখান থেকে ভিন্ন পথ অনুসরণ করব। 

প্রতিবেদনে বলা হয়েছে, ১৯৯৯ সালে বিয়ের সময় গৌতমের বয়স ছিল ৩৫ বছর আর নওয়াজ ছিলেন ২৯ বছর বয়সী। তবে বিয়ের আগে আরও অন্তত ৮ বছর একসঙ্গে ছিলেন তারা। বিচ্ছেদের ঘোষণায় তাই ৩২ বছর একসঙ্গে থাকার বিষয়টিকে উল্লেখ করেন গৌতম। তবে বিচ্ছেদের পর তাদের দুই সন্তানের ভাগ্যে কী ঘটবে সেই বিষয়ে কোনো কিছু জানাননি তিনি। 

শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে গৌতম লিখেছেন, অনুগ্রহ করে ব্যক্তিগত এই সিদ্ধান্তকে সম্মান করুন এবং দয়া করে আমাদের সম্পর্কের সব দিক মীমাংসা করার সুযোগ দিন। এই সময়ে সমগ্র পরিবারের জন্য আপনাদের শুভকামনা চাই।

কয়েক বছর আগে বাবা বিজয়পত সিংঘানিয়ার সঙ্গে বিবাদের জের ধরে খবরের শিরোনাম হয়েছিলেন গৌতম। মূলত বিজয়পত সিংঘানিয়াই রেমন্ড গ্রুপ প্রতিষ্ঠা করেন, যা একসময় ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে একটি জনপ্রিয় পোশাকের ব্র্যান্ড এবং টেক্সটাইল হিসেবে পরিচিত হয়ে ওঠে। 

সূত্র- এনডিটিভি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //