ফ্লাইট দেরির ঘোষণায় পাইলটকে পেটালেন যাত্রী

ফ্লাইট দেরিতে ছাড়ার বিষয়ে ঘোষণা দেওয়ার সময় ভারতের বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইনডিগোর এক ফ্লাইটে পাইলটের ওপর চড়াও হন এক যাত্রী। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সোমবার এই তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি।

ইনডিগোর ৬ই-২১৭৫ ফ্লাইটটি দিল্লি থেকে গোয়ার উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে ১৩ ঘণ্টায়ও ফ্লাইটটি দিল্লি ছেড়ে যেতে পারেনি। ফ্লাইট দেরিতে ছাড়ার বিষয়ে ঘোষণা দিতেই বাধে এই বিপত্তি।

প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত যাত্রীর নাম সাহিল কাটারিয়া। পাইলট তার বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন এবং এয়ারলাইন্সের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে তার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, হলুদ রঙের হুডি পরা এক ব্যক্তি হঠাৎ করে উড়োজাহাজের শেষ সারি থেকে দৌড়ে এসে ফ্লাইটের কো-ক্যাপ্টেন অনুপ কুমারকে চড় মারেন। বেশ কয়েক ঘণ্টা বিলম্বের কারণে ডিউটি টাইম লিমিটেশন (এফডিটিএল) বিধির আওতায় তিনি আগের ক্রুর স্থলাভিষিক্ত হন। 

এ ঘটনার কিছুক্ষণের মধ্যে যাত্রীকে উড়োজাহাজ থেকে বের করে নিয়ে এসে কর্তৃপক্ষের কাছে সোপর্দ করা হয়।

গত কয়েকদিনে দিল্লি বিমানবন্দরে ঘন কুয়াশার কারণে ফ্লাইটের সময়সীমা নিয়ে চরম বিপর্যয় দেখা দিয়েছে। এক দিনের মধ্যেই ১১০টি আন্তর্জাতিক ফ্লাইট বিলম্বিত ও আরও ৭৯টি বাতিল হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //