অনলাইনে কেনা জন্মদিনের কেক খাওয়ার পর শিশুর মৃত্যু

জন্মদিনে ১০ বছরের মানবীর জন্য অনলাইন থেকে তার পছন্দের একটি চকলেট কেক অর্ডার করা হয়েছিল। বাড়িতে পরিবারের সবাই মিলে কেক কেটে ও খেয়ে আনন্দ করে। এর কয়েক ঘণ্টা পরই পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়ে। মানবীর অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে নেওয়া হয় তাকে। কিন্তু শেষ রক্ষা আর হয়নি। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর মারা যায় শিশুটি।

মর্মান্তিক এই ঘটনা ভারতের পাঞ্জাব প্রদেশের পাতিয়ালা শহরে। মৃত্যুর মাত্র কয়েক ঘণ্টা আগে কেক কেটে পরিবারের সদস্যদের সঙ্গে মানবীর জন্মদিন উদ্‌যাপনের হাস্যোজ্জ্বল একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ছড়িয়ে পড়েছে।

মানবীর দাদা হারবান লাল বলেন, গত রবিবার সন্ধ্যা সাতটার দিকে কেক কাটে মানবী। এরপর চলে খাওয়াদাওয়া। কিন্তু রাত ১০টার দিকে পরিবারের সবাই অসুস্থ হয়ে পড়ে। দুই বোন বমি করতে থাকে। প্রচণ্ড তৃষ্ণায় মুখ শুকিয়ে আসছিল মানবীর। সে বারবার পানি খাচ্ছিল। এরপর সে ঘুমিয়ে পড়ে।

মানবীর দাদা আরও বলেন, মানবীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে পরদিন ভোরে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে অক্সিজেন দেওয়া হয় ও ইসিজি পরীক্ষা করা হয়। কিন্তু তাকে বাঁচানো যায়নি। কিছুক্ষণ পরই তাকে মৃত ঘোষণা করা হয়।

পরিবারটির অভিযোগ, ‘কেক কানহা’ বেকারি থেকে অর্ডার করা কেকটিতে বিষাক্ত উপাদান ছিল।

এই ঘটনায় বেকারি মালিকের বিরুদ্ধে স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পুলিশ বলেছে, শিশুটির সুরতহাল করা হয়েছে। কেকের কিছু নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আমরা প্রতিবেদনের জন্য অপেক্ষা করছি।

সূত্র- এনডিটিভি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //