বাবর আজমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ তুলেছেন এক তরুণী।

স্থানীয় সময় গতকাল শনিবার (২৮ নভেম্বর) আয়োজিত এক সংবাদ সম্মেলন করে ওই তরুণী বাবরের বিরুদ্ধে যৌন হেনস্তা, শারীরিক নির্যাতন ও ধর্ষণের অভিযোগ আনেন।

ওই তরুণী বাবরকে নিজের স্কুল সময়ের বন্ধু বলে দাবি করেছেন। তার দাবি, বাবর বছরের পর বছর তাকে ব্যবহার করেছেন। নিজের যাবতীয় খরচের টাকা নিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেছেন। এমনকি বাবরের সঙ্গে শারীরিক সম্পর্কে তিনি অন্তঃসত্ত্বাও হয়েছিলেন।

ওই তরুণী জানান, পাকিস্তানের তারকা ব্যাটসম্যানের সঙ্গে তার সম্পর্ক ২০১০ সাল থেকে। তখন বাবরের এত খ্যাতি ছিল না। স্কুলে পড়াকালীন বাবর তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন। এমনকি তারা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্তও নেন।

কিন্তু এরই মধ্যে জাতীয় দলে ডাক পেয়ে যান বাবর এবং খ্যাতির শিখরে পৌঁছাতেই বেকে বসেন তিনি। তাকে এই ঘটনা প্রকাশ্যে না আনার জন্য চাপ দেওয়া হতো, মারধর করা হতো। এমনকি খুনের হুমকিও দেওয়া হয়েছে বলে দাবি তার।

তবে এ বিষয়ে বাবর আজমের কোনো প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি। তিনি এই মুহূর্তে নিউজিল্যান্ডে পাকিস্তান দলের সদস্যদের সঙ্গে কোয়ারেন্টাইনে আছেন। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ হলেই কিইয়িদের বিরুদ্ধে টেস্ট ও টি-২০ খেলার কথা তাদের।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh