বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসের সমাপ্তি

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা নামল বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের। তবে, করোনা সংক্রমণের আশঙ্কায় অনুষ্ঠানে আনা হয়নি অংশগ্রহণকারী অ্যাথলেটদের। 

শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যা ৭টা ১২ মিনিটে ভার্চুয়ালি গেমসের সমাপ্তি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

সমাপনী অনুষ্ঠানে তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়াবান্ধব। বঙ্গবন্ধুর নামে গেমসের নামকরণ করায় আমি অলিম্পিক অ্যাসোসিয়েশনকে বিশেষ ধন্যবাদ জানাই। বাংলাদেশ গেমসের এই সফল আয়োজন বাংলাদেশ সরকারের একটি বিশেষ অর্জন।’

বিশেষ অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘সফলভাবে গেমস শেষ হওয়ার জন্য সকলকে ধন্যবাদ। আমরা আশা করি একদিন বাংলাদেশ অলিম্পিকে পদক জিতবে। বর্তমান সরকার খেলার উন্নয়নে কাজ করে যাচ্ছে।’

অনুষ্ঠানে ভিডিওচিত্রের মাধ্যমে গেমসের ১০ দিনের কার্যক্রম তুলে ধরা, কয়েক মিনিটের আতশবাজি ও লেজার শোর পালা শেষে নিভিয়ে দেয়া হয় গেমসের মশাল। 

এর আগে ক্রমবর্ধমান করোনা পরিস্থিতিতে লকডাউনের মাঝে বাংলাদেশ গেমস চলমান ও স্বাভাবিক রাখায় সরকারকে ধন্যবাদ জানান, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও মহাসচিব।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh