রোনালদোর পর বিয়ারের বোতল সরালেন পগবা

ক্রিশ্চিয়ানো রোনালদোর কোকের বোতল সরানোর ঘটনার রেশ যেতে না যেতেইে এবার ফ্রান্সের মিডফিল্ডার পল পগবা সংবাদ সম্মেলনে সামনে থেকে সরিয়ে দিয়েছেন বিয়ারের বোতল। রোনালদোর সে ঘটনার জেরে কোকাকোলা খুইয়েছে প্রায় ৩৪ হাজার কোটি টাকা।

মঙ্গলবার (১৯ জুন) রাতে পল পগবার দল ফ্রান্স জার্মানিকে হারিয়েছে ১-০ গোলে। পুরো ম্যাচেই মাঠে দাপিয়ে বেড়ানো পগবার হাতেই উঠেছে ম্যাচসেরার পুরস্কারটা। এরপর সংবাদ সম্মেলনে এসেই ঘটল এ ঘটনা। মজার বিষয় হচ্ছে, যে হাইনেকেন বিয়ারের বোতলটা তিনি সরিয়ে দিয়েছেন সামনে থেকে, সেই হাইনেকেনের স্পনসর করাই ছিল ম্যাচসেরার পুরস্কারটা।

এক দিন আগে রোনালদো সামনে থেকে কোকের বোতল সরিয়ে দিয়েছিলেন। এরপর পানির বোতলটা তুলে ইঙ্গিত দিয়েছিলেন, পানি খান। কিন্তু পগবা তেমন কিছুই করেননি। অনেকটা নীরবেই বোতলটা তুলে নিচে রেখে মনোযোগ দিয়েছেন সাংবাদিকদের প্রশ্নে।

ব্যক্তিগত জীবনে পগবা অবশ্য বেশ ধার্মিক। ২০১৮ বিশ্বকাপের ঠিক আগে ওমরাহ পালন করে গিয়েছিলেন বিশ্বজয়ের মিশনে, এমনিতেও জয়ের পর দলের বিয়ার-শ্যাম্পেনের উৎসবে তাকে দেখা যায় না তেমন।

রোনালদো কাণ্ডের পর কোকাকোলা অবশ্য জানিয়েছে, ‘কে কেমন পানীয় পান করবে, তার স্বাধীনতা সবারই একান্ত নিজের।’ পগবার ঘটনার পর অবশ্য এখন পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে রোনালদোর সেই ঘটনার পর কোকাকোলা বিপুল অর্থের ক্ষতির মুখে পড়েছিল। পগবার ঘটনার পর হাইনেকেনও একই ধরণের ক্ষতির মুখে পড়তে যাচ্ছে বলে মত বিশেষজ্ঞদের। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //