জাতীয় দলের ৪ খেলোয়াড় নিয়ে মেরিনার্সের দল গঠন

জাতীয় দলের চার জন ও অনূর্ধ্ব-২১ দলের খেলোয়াড় নিয়ে প্রিমিয়ার লিগের জন্য হকির দল গুছিয়ে নিয়েছে মেরিনার্স ইয়াংস। অভিজ্ঞ ও তরুণদের মিশ্রণে গড়া দল নিয়ে শিরোপার জন্য লড়াই করতে আশাবাদী কোচ মামুনুর রশীদ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ঢাক-ঢোল পিটিয়ে দল গুছিয়ে নেয় ২০১৬ সালে সবশেষ প্রিমিয়ার লিগ শিরোপা জেতা মেরিনার্স। বিপ্লব কুজুর, মিলন হোসেন, ফজলে হাসান রাব্বী ও সোহানুর রহমান সবুজ-এই চার জন জাতীয় দলের।

দলবদলের আগেই ভিন্ন কারণে শিরোনামে এসেছে মেরিনার্স। তাদের এক খেলোয়াড় মোহামেডান ‘অপহরণ’ করেছে বলে অভিযোগ করে দলটি। মোহামেডানও পাল্টা অভিযোগ তোলে তাদের ক্লাবে মেরিনার্সের লোকজন ভাঙচুর করেছে বলে।

হকি দলের কোচ মামুনুর রশীদ অবশ্য মাঠের বাইরের লড়াই নিয়ে ভাবতে চাইছেন না। তার মনোযোগ তিন বছর পর শুরু হতে যাওয়া লিগে হারানো মুকুট পুনরুদ্ধারের।

তিনি বলেন, ‘প্রতিপক্ষ দলগুলো যাদের নিয়ে দল গড়েছে, তাদের খেলার ধরন সম্পর্কে আমাদের জানা আছে। এই দলে যারা আছে, তাদের অনেকের সঙ্গে আমার কাজ করার অভিজ্ঞতাও আছে। সব মিলিয়ে আমাদের মধ্যে বোঝাপড়া ভালো হবে বলে মনে করি। যেটা লিগ শিরোপা ফিরে পাওয়ার লড়াইয়ে কাজে আসবে।’

মেরিনার্স ইয়াংস: বিপ্লব কুজুর, মামুনুর রহমান চয়ন, সাদিকুল ইসলাম, পারভেজ হোসেন, আশিকুর জামান, মেহেদী হাসান লিমন, সোহানুর রহমান সবুজ, ইরফানুল হক, মিলন হোসেন, সাইজ্জুদ্দিন, রোহান সাব্বির, তাসিন আলি, শাহরুখ আহমেদ শাহ, সাহিদুর রহমান, খলিলুর রহমান ও ফজলে হোসেন রাব্বী।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //