ভারতের কাছে হেরে স্বর্ণ জয়ের স্বপ্নভঙ্গ রোমান-দিয়াদের

ইরাকে অনুষ্ঠিত এশিয়া কাপ আর্চারির স্টেজ-২ তে চারটি ইভেন্টে ফাইনালে উঠলেও বাংলাদেশের আর্চাররা কোনো স্বর্ণপদক জিততে পারেননি। আশা জাগিয়েও শেষ পর্যন্ত চারটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জ নিয়েই ফিরতে হচ্ছে বাংলাদেশের আর্চারদের।

আজ বুধবার (১১ মে) প্রতিযোগিতার শেষ দিনে তিনটি ফাইনালেই বাংলাদেশ হেরেছে ভারতের কাছে। এই টুর্নামেন্টে ভারত তাদের শীর্ষ দল না পাঠিয়ে যুব দল পাঠিয়েছিল। সেই যুবাদের সাথেই বাংলাদেশের সিনিয়র আর্চাররা শেষ পর্যন্ত হার মেনেছেন।

শেষ দিনে বাংলাদেশের শেষ ভরসা ছিলেন দেশসেরা আর্চার রোমান সানা। তিনি রিকার্ভ এককের ফাইনালে ভারতের আর্চার মৃনাল চৌহানের কাছে হেরে গেছেন ৬-২ সেট পয়েন্টে।

এর আগে পুরুষদের রিকার্ভ দলগত বিভাগে বাংলাদেশ ৫-১ সেট পয়েন্টে হেরে গেছে ভারতের কাছে। বাংলাদেশ দলে ছিলেন রোমান সানা, হাকিম আহমেদ রুবেল ও আবুদর রহমান আলিফ।

মেয়েদের রিকার্ভ দলগত বিভাগের ফাইনালে বাংলাদেশের তিন আর্চার দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও বিউটি রায় ৫-৪ সেট পয়েন্টে হেরেছে ভারতের আর্চারদের কাছে।

আগের দিন কম্পাউন্ড পুরুষ দলগত বিভাগের ফাইনালেও বাংলাদেশের আর্চাররা হেরেছেন ভারতের আর্চারদের কাছে।

শেষ দিনে বাংলাদেশ একটি ব্রোঞ্জও পেয়েছে রিকার্ভ নারী ব্যক্তিগত ইভেন্টে। এই ইভেন্টে অল বাংলাদেশ লড়াই হয়েছিল। সেই লড়াইয়ে দিয়া সিদ্দিকী ৭-১ সেট পয়েন্টে হারিয়েছে বিউটি রায়কে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //