অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট শুরু বৃহস্পতিবার

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও সাভার গলফ ক্লাবের আয়োজন বৃহস্পতিবার (১৯ মে) থেকে শুরু হতে যাচ্ছে ‘অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০২২।’ 

সাভার গলফ কোর্সে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২১ মে পর্যন্ত।

প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য আজ শনিবার (১৪ মে) দুপুরে সাভার গলফ ক্লাবের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও সাভার গলফ ক্লাবের সদস্য সচিব মেজর মো. মহিউদ্দিন, এসপিপি, পিএসসি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৯ মে শুরু হবে অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট। ২১ মে সকালে হবে আনুষ্ঠানিক উদ্বোধন। আর বিকেলে হবে সমাপনী ও পুরস্কার বিতরণী।

সাতটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক্যাটাগরিগুলো হলো রেগুলার, ভেটেরান, সিনিয়র, সুপার সিনিয়র, লেডিস, জুনিয়র ও সাব জুনিয়র। ৭টি ক্যাটাগোরিতে দেশের বিভিন্ন স্থান থেকে প্রায় ৪০০ গলফার অংশ নিবেন।

সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘সাভার গলফ ক্লাবের সঙ্গে আমরা গেল সাত বছর ধরে কাজ করছি। এই টুর্নামেন্টের আগের সাতটি আসরেরও পৃষ্ঠপোষক ছিল ওয়ালটন গ্রুপ। তারই ধারাবাহিকতায় এবারও এই প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হয়েছি। শুধু সাভারই নয়, আমরা ঘাটাইল গলফ ক্লাব ও আর্মি গলফ ক্লাবের সঙ্গেও নিয়মিত কাজ করছি। আমরা দেশের অন্যান্য গলফ ক্লাবের সঙ্গেও কাজ করতে চাই। যাতে করে নতুন নতুন গলফার উঠে আসে। বিশেষ করে নবীন ও মহিলা গলফার। আমরা ওয়ালটন পরিবার গলফকে এগিয়ে নিতে কাজ করছি।’

এই টুর্নামেন্টের মিডয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //