টাইগারদের তিনদিনের ক্যাম্প শুরু

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের প্রস্তুত করতে টাইগারদের তিনদিনের অনুশীলন ক্যাম্প শুরু হয়েছে।

আজ সোমবার (১২ সেপ্টেম্বর) থেকে বাংলাদেশ ক্রিকেট দলের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরণ শ্রীরামের অধীনে এ বিশেষ ক্যাম্প শুরু হয়।

উল্লেখ্য, অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে নিউজিল্যান্ডের মাটিতে স্বাগতিকদের বিপক্ষে পাকিস্তানসহ একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে সাকিব বাহিনী। এশিয়া কাপের ব্যর্থতা ভুলে অনুশীলন ক্যাম্পে নিজেদের প্রস্তুত করতে পারলে টাইগাররা ভালো কিছু উপহার দেবে বলে আশা করছেন ক্রিকেটবোদ্ধারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) থাকা জানানো হয়েছে, ওই অনুশীলন ক্যাম্প ১২ থেকে ১৪ সেপ্টেম্বর তিনদিন সকাল ১০টা থেকে দুপুর ৩টা ৩০ পর্যন্ত চলবে।

ক্যাম্পে জাতীয় দলের ক্রিকেটারদের পাশাপাশি এইচপি এবং বাংলাদেশ টাইগার্সের নির্বাচিত ক্রিকেটারদেরও ডাকা হয়েছে। সব মিলিয়ে ক্রিকেটারদের সংখ্যা ত্রিশ পেরিয়ে।

এই ক্যাম্পে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের যাচাই-বাছাই করতে ডাকা হয়েছে। যেখানে সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুনের মতো ব্যাটসম্যান রয়েছেন। বোলারদের মধ্যে হাসান মুরাদ, মৃত্যুঞ্জয় চৌধুরী, কামরুল ইসলাম রাব্বীরা আছেন। সবাইকেই যে নির্বাচনের জন্য ডাকা হয়েছে তেমনটা নয়। নেটে বোলিং করতে পারবেন এমন খেলোয়াড়কেও ডাক দেয়া হয়েছে।

এদিকে বিশ্বকাপের জন্য আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে দল ঘোষণা করতে হবে। দল প্রায় চূড়ান্ত হয়ে গেলেও দুই-একটি জায়গা নিয়েই আলোচনা চলছে। ওপেনিংয়ে লিটনের সঙ্গী কে হবেন? পাঁচে মাহমুদউল্লাহ নাকি ইয়াসির আলী রাব্বী। সোমবার থেকে শুরু হওয়া ক‌্যাম্পে দল চূড়ান্ত হবে বলে জানালেন হাবিবুল বাশার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //