ICT Division

পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজ ড্র যুবাদের

টি-টোয়েন্টির প্রথম ম্যাচে জয় তুলে নেওয়ায় সিরিজ জয়ের হাতছানি দিচ্ছিল লাল সবুজের প্রতিনিধিদের। কিন্তু দ্বিতীয় ও শেষ ম্যাচে ৭ উইকেটে হেরে গেছে আহরার আমিনদের দল। ফলে শিরোপা ভাগাভাগির মধ্য দিয়ে শেষ হয়েছে টাইগারদের পাকিস্তান সফর।

শুক্রবার (১৮ নভেম্বর) মুলতান ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশি ওপেনার জিশান আলম ৯ চার ও ২ ছক্কায় ৪০ বলে ৭৩ রানের ইনিংস খেলেন। তার ১৮২ স্ট্রাইক রেটের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৩ রান করেছিল বাংলাদেশ।

বোলিংয়ে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বাঁহাতি স্পিনার আলি আসফান্দ ৪ ওভারে ৩১ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন।

বোলিংয়ে এসে পাকিস্তানের ইনিংসে ঝড় তুলেছিলেন বাংলাদেশি বোলাররা। যার কারণে স্বাগতিকদের ৪৬ রানেই ৩ উইকেট তুলে নিয়েছিল বাংলাদেশ। তবে এর পরে বাংলাদেশি বোলারদের আর পাত্তা দেননি পাক দুই ব্যাটার সাদ বেগ ও আরাফাত মিনহাজ। যার সুবাদে ১০ বল হাতে রেখেই সহজ জয় তুলে নেন পাকিস্তানের যুবারা।

পাক অধিনায়ক বেগ ৫০ বলে ৭৯ রানের ইনিংস খেলেন। আর আরাফাতের ব্যাট থেকে এসেছে ৩৭ বলে অপরাজিত ৫০ রান। ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন বেগ।

সফরের শুরুতে বাংলাদেশের যুবারা পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে একমাত্র চার দিনের ম্যাচ ড্র করেছিল। এরপর তিন ম্যাচের যুব ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতে নেয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আগামী রোববার (২০ নভেম্বর) টাইগার যুবাদের দেশে ফেরার কথা রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //