বাফুফে ইস্যুতে পাপনের ‘নো কমেন্ট’

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন আহমেদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে উসকানিমূলক বক্তব্য দিয়েছিলেন। পাল্টা পাপনও ছেড়ে কথা বলেন নি সালাউদ্দিনকে। 

ওই কথা চালাচালির রেশ না কাটতেই আর্থিক অনিয়মের দায়ে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে  ফিফা। তাকে ১২ লাখ টাকা অর্থদণ্ডও দিয়েছে বিশ্ব ফুটবলের ওই সর্বোচ্চ সংস্থা।

এ সম্পর্কে বিসিবি সভাপতির প্রতিক্রিয়া কি? জানতে চাইলে নাজমুল হাসান পাপন বলেন, ‘নো কমেন্ট। ক্রিকেটের বাইরে কোনো কিছুতেই আগ্রহ নেই।’

‘আমি নিশ্চিত ফেডারেশনে যারা আছে এবং আমাদের ক্রীড়া মন্ত্রণালয় এটা দেখছে। এখনই এটা নিয়ে মন্তব্য করা দ্রুত হয়ে যায়। দেখি আগে কী করে। এটা নিয়ে এই মুহূর্তে কোনো কথাই বলতে চাই না। আজ এটা না বলাই উচিত’-যোগ করেন পাপন।

বিসিবিপ্রধান বোঝানোর চেষ্টা করেন, বাফুফে প্রধানের বিপক্ষে তার আগের মন্তব্য ও প্রতিক্রিয়া ছিল মূলত নারী ফুটবল দলকে অলিম্পিক বাছাই খেলতে পাঠাতে না পারায়।

আজ (সোমবার) দুপুরে বিসিবিতে অসহায় ও দুস্থদের মাঝে খাবার ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করতে এসে সাংবাদিকদের সাথে আলাপে পাপন বলেন, ‘টেনশনের কিছু নেই। আমার সেদিনের রেসপন্স ছিল মূলত ক্ষোভ থেকে। অনেকে মনে করে আমাকে নিয়ে কিছু বলেছিল, তাই আমি রিয়্যাক্ট করেছি। আসলে সেটা নয়। মূল ক্ষোভ ছিল মেয়েরা যেতে না পারায়। এটা শেষ। ওখানে কী হচ্ছে, একটা বডি কাজ করছে। যেহেতু আমি জানি না। এটা নিয়ে কথা বলতে হলে জানতে হবে, দেখতে হবে। সেটির সময়ও আমার নেই।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //