৯ ফেডারেশন ও এক সংস্থাকে ডাকলেন পাপন

যুব ও ক্রীড়া মন্ত্রী হিসেবে দায়িত্ব বুঝে নেওয়ার পরেই ৯ ফেডারেশন ও এক সংস্থাকে মতবিনিময়ের জন্য ডেকেছেন নাজমুল হাসান পাপন। আগামী সপ্তাহের মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে জাতীয় ক্রীড়া পরিষদে নয়টি ফেডারেশন ও একটি সংস্থার সাধারণ সম্পাদক অথবা সভাপতিকে মত বিনিময়ে সভায় উপস্থিত থাকতে বলা হয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে।

আগামী ২৩ জানুয়ারি যাদের ডাকা হয়েছে- সাঁতার, অ্যাথলেটিক্স, শুটিং, আরচারি, ভারত্তোলন, ক্যারম, বাস্কেটবল, টেবিল টেনিস, ভলিবল ফেডারেশনের সঙ্গে বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থা।

সভাপতি, সাধারণ সম্পাদকের পাশাপাশি এ নয়টি ফেডারেশন ও একটি সংস্থার একজন বাজেট সংশ্লিষ্ট কর্মকর্তা এবং একজন টেকনিক্যাল ব্যক্তিকেও ওই সভায় উপস্থিত রাখতে বলা হয়েছে।

মত বিনিময়ে ফেডারেশনগুলো নতুন মন্ত্রীকে তাদের সংকট-সম্ভাবনার বিষয়গুলো উপস্থাপন করবে। এই ৯ ফেডারেশন ও এক সংস্থার পর সামনে আরও কয়েকটি ফেডারেশনও নতুন মন্ত্রীর সঙ্গে মতবিনিময়ের ডাক পাবে।

গত ১৪ জানুয়ারি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রথম কর্ম দিবসেই জাতীয় ক্রীড়া পরিষদে এসেছিলেন পাপন। ক্রীড়াঙ্গনের ফুলেল শুভেচ্ছা গ্রহণের পর ফেডারেশনগুলোকে নিয়ে বসার অভিপ্রায় প্রকাশ করেছিলেন। সেই ইচ্ছে প্রকাশের চার দিনের মধ্যেই আনুষ্ঠানিক সিদ্ধান্ত নিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //