আবারও বিয়ে করলেন শোয়েব মালিক

অবশেষে দীর্ঘ দিনের গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হলো। ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সাথে বিচ্ছেদের গুঞ্জন জোরালো করে শেষ পর্যন্ত তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। 

মালিকের তৃতীয় স্ত্রী হলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদ। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে  সানার সাথে বিয়ের ছবি পোস্ট করেছেন শোয়েব নিজেই। সেখানে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’। কুরআনের সুরা আন-নাবার ৮ নম্বর আয়াত তুলে ধরেছেন, যার অর্থ- ‘আমি তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।’

অভিনেত্রী সানা জাভেদের ২০১২ সাল থেকে অভিনয় জগতে বিচরণ। শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন। সানা জাভেদের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়া শোয়েব এর আগে বিয়ে করেছেন আরও ২টি।

উল্লেখ্য, পাক-ভারত বৈরিতার মাঝেও ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন শোয়েব মালিক এবং সানিয়া মির্জা। দুজনেই নিজ নিজ খেলার নামী দুই তারকা। সেসময় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিল এই দুইজনের বিয়ে। অনেকেই যেমন মানতে পারেননি তাদের সম্পর্ক। দীর্ঘ ১৪ বছর পর দুইজনের সম্পর্কটাই ভাঙ্গনের মুখে। বিচ্ছেদের স্পষ্ট ঘোষণা না দিলেও শোয়েব মালিকের প্রকাশিত এই দুই ছবি নিশ্চিতভাবেই দুইজনের সম্পর্ক শেষের ইঙ্গিত দেয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //