বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে জড়াল সাকিবের বোনের নাম

আলোচিত মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ভারতজুড়ে চলছে তোলপাড়। এরই মধ্যে দেশটির অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিদের অ্যাপটিতে বিনিয়োগের অভিযোগ পাওয়া গেছে। এবার ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির তদন্তে ওঠে এসেছে বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসানের বোন জান্নাতুল হাসানের নাম। 

শুক্রবার (৮ মার্চ) রাতে ভারতের গণমাধ্যম ইন্ডিয়া টুডের অনলাইন ও আজতাক এর এক প্রতিবেদনে এমন চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। 

ইন্ডিয়া টুডের অনলাইনে এবং আজ আজ তাক এর অনলাইনে প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদনে বলা হয়েছে, সুরুজ চোখানি কাঠমান্ডুতে একটি ক্যাসিনোয় ৪০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। এর পাশাপাশি তিনি বাংলাদেশে ‘11wicket.com’ নামের একটি বেটিং অ্যাপে বিনিয়োগ করেছেন। এতে তার অংশীদার ছিলেন সাকিব আল হাসানের বোন জান্নাতুল হাসান।

জানা গেছে, বেটিং অ্যাপকাণ্ডের তদন্তে দুই ব্যবসায়ী গিরিশ তালরেজা ও সুরুজ চোখানিকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে বাংলাদেশে সাইবার অপরাধ নিয়ে কাজ করেন, এমন কয়েকটি সংস্থার সঙ্গে যোগাযোগ করা হলে সংশ্লিষ্ট কর্মকর্তারা বলেন, ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরটি এখনও তাদের নজরে আসেনি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম গণমাধ্যমকে বলেন, এ সংক্রান্ত কোনো অভিযোগ বা তথ্যও এখনও পাননি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //