এয়ারটেলে গড়ে ৭০ শতাংশের বেশি বাড়তি ইন্টারনেট

গড়ে ৭০ শতাংশের বেশি বাড়তি ইন্টারনেট দিচ্ছে এয়ারটেল। মাই এয়ারটেল অ্যাপ থেকে যে কোনো ইন্টারনেট অফার গ্রহণ করলে এই সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

বন্ধুদের চাহিদার কথা মাথায় রেখে মাই এয়ারটেল অ্যাপে সবসময় সবচেয়ে সাশ্রয়ী দামে সর্বোচ্চ ইন্টারনেট প্রদান করে আসছে এয়ারটেল। তারই ধারাবাহিকতায় এয়ারটেলের এই দুর্দান্ত ইন্টারনেট অফার।

চলমান করোনা মহামারিতে বন্ধুরা যেনো ঘরে বসে বন্ধুদের সাথে যোগাযোগ রাখতে পারেন এজন্য সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট প্রদান করছে এয়ারটেল। অপারেটরটির প্রিপেইড ও পোস্টপেইড উভয় গ্রাহকের জন্য অফারগুলো প্রযোজ্য। 

ভারতী এন্টারপ্রাইজের একটি আর্ন্তজাতিক ব্র্যান্ড ‘এয়ারটেল’ গ্রাহক সংখ্যার দিক থেকে বিশ্বের তৃতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। ২০১৬ সালের ২৮ জানুয়ারি মালয়েশিয়ার আজিয়াটা গ্রুপ ও ভারতের ভারতী এন্টারপ্রাইজ বাংলাদেশে পরিচালিত তাদের কার্যক্রম একীভূতকরণের বিষয়ে একমত হয়। এরপর উচ্চ আদালতের সম্মতিক্রমে একীভূত কোম্পানি হিসাবে ১৬ নভেম্বর, ২০১৬ হতে বাণিজ্যিক কার্যক্রম শুরু করে রবি। রবি-এয়ারটেল একীভূতকরণের অংশ হিসেবে এয়ারটেলকে তার একটি ব্যান্ড হিসেবে পরিচালিত করার অনুমোদন পায় রবি। ০১৬ নম্বর সিরিজ ব্যবহারকারী গ্রাহকরা এয়ারটেল ব্র্যান্ডের অন্তর্ভূক্ত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : এয়ারটেল রবি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //