রংপুরে চালু হলো সুপারশপ স্বপ্ন

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ স্বপ্ন প্রথমবারের মতো যাত্রা শুরু করলো বিভাগীয় শহর রংপুরে। এর মাধ্যমে রংপুরে প্রথমবারের মতো চালু হলো মানসম্পন্ন সুপারশপের আউটলেট।

শুক্রবার (অক্টোবর ৯) সকালে শহরের ধাপে লালকুঠি লেন এলাকায় আটতলা মসজিদ সংলগ্ন ব্রাদার্স টাওয়ারে এই আউটলেটের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এই আউটলেটের উদ্বোধন করেন। শহরের মানুষের জীবনমান উন্নয়নে এই সুপারশপ ভূমিকা রাখবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন- স্বপ্নের রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক শামসুদ্দোহা শিমুল, রংপুরের বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম কালু, টিপু সুলতান, শামসুন নাহার বেগমসহ আরো অনেকে।

রংপুর শহরে স্বপ্নের এই পথচলাকে মাইলফলক উল্লেখ করে স্বপ্ন এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক শামসুদ্দোহা শিমুল বলেন, আমরা আশা করছি স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য রংপুর শহরের মানুষ স্বপ্নতে নিয়মিত বাজার করবেন। স্থাণীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাঁদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করবো। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় স্বপ্ন।

স্বপ্ন ২০০৮ সালে তার ব্যবসায়িক কার্যক্রমের যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে বর্তমানে স্বপ্নের ফ্র্যাঞ্চাইজিসহ ১৪৪টি আউটলেট রয়েছে। বর্তমানে  প্রতিষ্ঠানটি মাছ, শাক-সবজী, ফল, ডেইরীসহ নিত্যপ্রয়োজনীয় আরো অনেক পণ্য সরাসরি কৃষকের কাছ থেকে সংগ্রহ করছে। উত্তরবঙ্গের বগুড়াসহ বেশ কয়েকটি জায়গায় কৃষকদের কাছ থেকে সরাসরি সবজী ও মাছ সংগ্রহ করে স্বপ্ন।
 
পণ্যের গুণগত মান, দাম এবং সর্বোত্তম সেবার জন্য স্বপ্নের চাহিদা ও জনপ্রিয়তা প্রতিনিয়ত ক্রেতাদের মাঝে বেড়ে চলেছে। এছাড়াও আউটলেটে না যেয়েও ফোন কলের মাধ্যমে বিশেষ হোম ডেলিভারি সেবা দিচ্ছে স্বপ্ন। রংপুর শহরে স্বপ্ন আউটলেটের হোম ডেলিভারি নাম্বার- ০১৩১৩-০৫৫৩৯৭।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //