রবি-ওকে দোয়েলের চুক্তি স্বাক্ষর

মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড এবং ওকে দোয়েল একটি কৌশলগত চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির ফলে ওকে দোয়েলকে ইন্ডাস্ট্রিয়াল সিম সরবারহের মাধ্যমে ডেটা কানেক্টিভিটি, মনিটরিং সক্ষমতা এবং প্রতিষ্ঠানটির কর্মীদের ডিজিটাল বিনোদন নিশ্চিত করবে রবি।

সম্প্রতি রাজধানীর দ্য ওয়েস্টিন হোটেলে এ চুক্তি স্বাক্ষরিত হয়। রবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং ওকে দোয়েলের প্রেসিডেন্ট কাজী জসিমুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে রবির এমডি এবং সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, আমরা সবসময় উদ্ভাবন ও নতুন প্রযুক্তির সাথে যুক্ত থেকেছি। ওকে দোয়েল এ ইন্ডাস্ট্রিয়াল সিম সরবারহের মাধ্যমে আমরা ডেটা কানেক্টিভিটি, মনিটরিং সক্ষমতা এবং ডিজিটাল বিনোদন নিশ্চিত করব। বাঘ মোটরস পরিবেশকে সুরক্ষিত রাখতে উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে কাজ করছে। আমি বিশ্বাস করি, আমাদের অত্যাধুনিক প্রযুক্তি এবং তাদের পরিবেশ বান্ধব উদ্ভাবনী উদ্যোগের সমন্বয় ইন্ড্রাস্ট্রিতে আমূল পরিবর্তন আনবে।

ওকে দোয়েলের প্রেসিডেন্ট কাজী জসিমুল ইসলাম বলেন, আমাদের অগ্রগতিতে রবির মতো একটি ডিজিটাল কোম্পানিকে পাশে পেয়ে আমরা আনন্দিত। আমরা আশাবাদী রবির সাথে এ পার্টনারশিপের ফলে আমরা আমাদের গ্রাহকদের আরো মানসম্মত সেবা দেয়ার সুযোগ পাব। ভবিষ্যতে রবির সাথে আমাদের বন্ধন আরো দৃঢ় করার পরিকল্পনা রয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বিষয় : রবি দোয়েল

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh