২০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে বিডিটিকেটস

করোনা পরিস্থিতিতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি গ্রাহকদের ২০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে দেশের বৃহত্তম অনলাইন টিকেটিং প্ল্যাটফর্ম বিডিটিকেটস। সরকার ঘোষিত একটি আসন ব্যবধান রাখার নির্দেশনা মেনে গ্রাহকরা প্ল্যাটফর্মটি থেকে সিঙ্গল লাইন টিকিট সুবিধাসহ বাস, বিমান ও লঞ্চের টিকিট কিনতে পারবেন।

কোনো ভ্রমণকারী কভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ার ক্ষেত্রে বাংলাদেশে প্রথমবারের মতো ‘কভিড ট্র্যাভেল ইন্স্যুরেন্স’ সুবিধা প্রধান করছে বিডিটিকেটস। এর আওতায় কভিড-১৯ আক্রান্ত ব্যক্তি ৫ হাজার টাকার বীমা কভারেজ উপভোগ করতে পারবেন। বীমা সুবিধার সময়সীমা হবে বাস, লঞ্চ অথবা বিমান যাত্রার টিকেটে উল্লেখিত তারিখ থেকে সাতদিন। এছাড়া প্রতি টিকেটে ১০ টাকার প্রিমিয়াম প্রদান করে এক লাখ টাকা পর্যন্ত ভ্রমণ বীমা উপভোগ করতে পারবেন বিডিটিকেটসের গ্রাহকরা।

বিমান ভ্রমণকারীদের জন্য বিডিটিকেটস-এ রয়েছে চট্টগ্রাম, রাজশাহী, যশোর, বরিশাল, সিলেট, সৈয়দপুর ও কক্সবাজারসহ সকল অভ্যন্তরীণ রুটের টিকিট। গ্রাহকরা ‘এআর ২০০’ কোডটি ব্যবহার করে প্রতিটি বিমানের টিকিট কেনার ক্ষেত্রে ২০০ টাকার ছাড় উপভোগ করতে পারবেন। আগামী ১০ জুন পর্যন্ত এই অফারটি প্রযোজ্য।

অন্যদিকে দেশের সকল জেলায় ভ্রমণের ক্ষেত্রে প্রতিটি বাস টিকিট কেনার জন্য অনলাইন টিকিট প্ল্যাটফর্মটি দিচ্ছে ১০০ টাকার ছাড়। ‘আরইএস ১০০’ কোডটি ব্যাবহার করে গ্রাহকরা এই ছাড় উপভোগ করতে পারবেন। বর্তমানে ৫০টি’রও বেশি বাস অপারেটর বিডিটিকেটসের মাধ্যমে টিকেটিং সেবা দিচ্ছে। এর ফলে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-রাজশাহী, ঢাকা-খুলনা, ঢাকা-বরিশালের মতো রুটের জন্য বৃহত্তম টিকিট উৎসে পরিণত হয়েছে প্ল্যাটফর্মটি। প্ল্যাটফর্মটিতে আরো রয়েছে ঢাকা-বরিশাল, ঢাকা-বরগুনা, কক্সবাজার-সেন্ট মার্টিন-কক্সবাজারসহ প্রধান প্রধান নৌ রুটের লঞ্চ টিকিট।

একটি দায়িত্বশীল প্ল্যাটফর্ম হিসেবে বর্তমানে গ্রাহকদের জন্য এক লাখ টাকা পর্যন্ত ভ্রমণ বীমা সুবিধা দিচ্ছে বিডিটিকেটস।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //