সামারে কে ক্র্যাফটের স্বস্তিদায়ক পোশাক

আমাদের নিত্যদিনের ব্যস্ততার মাঝে এখন অস্বস্তিকর গরম বিদ্যমান। পরিবেশ-পরিস্থিতি অনুযায়ী চাই স্বস্তিদায়ক আরামের পোশাক। কিন্তু যারা ফ্যাশন সচেতন তাদের ক্ষেত্রে পোশাক শুধু আরামদায়ক হলেই চলে না, চিন্তায় থাকে ট্রেন্ডের বিষয়টিও। তাই স্বস্তিদায়ক এবং ফ্যাশনের কথা চিন্তা করে বেছে নেওয়া যেতে পারে পোলো শার্ট অথবা  টি-শার্ট। দিনভর ব্যস্ততায়  স্বাচ্ছন্দ্যে থাকার পাশাপাশি পলো শার্ট অথবা টি-শার্ট দিবে স্মার্ট ক্যাজুয়াল আর সেমিফরমাল লুক।

অতি গরমে আজকাল অনেক অফিসে ড্রেস কোডের বাধ্যবাধকতা থাকে না। সেক্ষেত্রে অনায়াসেই বেছে নেওয়া যেতে পারে পোলো শার্ট। তবে এক্ষেত্রে কালার নির্বাচনে একটু সাবধানী হতে হয়। বেছে নেওয়া যায় লাইট গ্রে, হোয়াইট, লাইট অ্যাশ, অফ-হোয়াইট, স্কাই, লাইট গ্রীন, ফিরোজার মতো হালকা কালার। অফিস ছাড়াও ক্যাজুয়াল আর সেমিফরমাল লুকে পার্টি, ডে আউট বা বন্ধুদের সাথে আড্ডায় পরা যেতে পারে পোলো শার্ট। ডেনিম জিন্স, ফরমাল প্যান্ট কিংবা চিনোসের সাথে মিলিয়ে পরার ক্ষেত্রেও পোলো শার্টের জুড়ি নেই। তাই তরুণরা ছাড়াও সব বয়সীদের কাছে এখন পোলো শার্টের রয়েছে বিশেষ কদর।  

এবারের সামারে কে ক্র্যাফট পোলোর পাশাপাশি নতুন ডিজাইনের টি-শার্ট এর কালেকশন নিয়ে এসেছে। টি-শার্টের নকশায় আধুনিকতার সঙ্গে দেশীয় সংস্কৃতিকেও প্রিন্টের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে, যা সংগ্রহে রাখার মতো।

প্রিমিয়াম কটন ফ্যাব্রিকে তৈরি নেভী, স্কাই, অফহোয়াইট, গ্রে, হোয়াইট, বটল গ্রিন, রেড, গ্রিন, মেরুন, ইয়েলো, ফিরোজা, পেস্ট, অ্যাশ, মেজেন্টা, অ্যাশ, ব্ল্যাক কালার ছাড়াও হালকা লাইট কালার থেকে সহজেই বেছে নিতে পারেন আপনার পছন্দের আরামের পোলো অথবা টি-শার্ট।

আরামদায়ক, ফ্যাশনেবল এবং সাধ্যের মধ্যে পোলো এবং টি-শার্টের বড় কালেকশন কে ক্র্যাফটের সকল শো-রুম ছাড়াও অনলাইন শপ www.kaykraft.com থেকে অর্ডার করা যাবে।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //