মধ্যবিত্তের স্বপ্ন পুরণে বিশেষ ছাড় সুপারশপ ‘স্বপ্ন’র

সাম্প্রতিক সময়ে বাজারে নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিতে ক্রেতারা যখন দিশেহারা তখন কিছুটা স্বস্তির বারতা নিয়ে সবার দোরগোড়ায় হাজির হয়েছে দেশের অন্যতম বৃহৎ চেইন সুপারশপ ‘স্বপ্ন’। বাজারে যখন বেশকিছু পণ্যের দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে চলছে, সে সময় ‘স্বপ্ন’ ঢাকা, কুমিল্লা, সিলেট ও চট্রগ্রামের গ্রাহকদের জন্য আলু, দেশি পেঁয়াজ, চিনিতে বিশেষ ছাড়ে দুইদিনব্যাপী (১১ ও ১২ জুলাই) পণ্যবিক্রির ব্যবস্থা করেছে। 

আর এসব মুল্যছাড়ের আওতায় এখন থেকে ঢাকা ও কুমিল্লার গ্রাহকদের জন্য থাকছে প্রতি কেজি আলু ৪৪ টাকায় (খোলা বাজারে যা বিক্রি হচ্ছে ৪৮ টাকা প্রতি কেজি), দেশী পিয়াঁজ প্রতি কেজি ৬৬ টাকায় (যা খোলা বাজারে ৭০-৭৫ টাকা প্রতি কেজি), চিনি (খোলা) প্রতি কেজি বিক্রি হচ্ছে ১৩৬ টাকায় (বাজারে যা বিক্রি হচ্ছে ১৪০ টাকায়) । 

অন্যদিকে, চট্রগ্রাম আউটলেটের জন্য প্রতি কেজি আলু ৪৭ টাকায় (খোলা বাজারে যা ৫০ টাকা প্রতি কেজি), বিশেষ ছাড়ে আমদানী করা পিয়াঁজ প্রতি কেজি ৫৭ টাকায় (খোলা বাজারে ৬০ টাকা প্রতি কেজি), চিনি (খোলা) প্রতি কেজি বিক্রি হচ্ছে ১৩৬ টাকায় (বাজারে বিক্রি হচ্ছে ১৪০ টাকায়) । 

আর সিলেট বিভাগের স্বপ্ন গ্রাহকদের জন্যও থাকছে বিশেষ ছাড় । প্রতি কেজি আলু ৪০ টাকায় (খোলা বাজারে যা ৪২ টাকা প্রতি কেজি), বিশেষ ছাড়ে আমদানী করা পিয়াঁজ প্রতি কেজি ৪৭ টাকায় (যা খোলা বাজারে ৪৯-৫০ টাকায় প্রতি কেজি দরে বিক্রি হচ্ছে )।

উল্লেখিতি বিভাগগুলোর জন্য অফারটি ১১ ও ১২ জুলাই  স্টক থাকা পর্যন্ত  চলবে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //