স্বপ্নে বিভিন্ন পণ্যে থাকছে আবারও মূল্য ছাড়

দামে দিশেহারা ক্রেতাদের জন্য স্বস্তির বাজারদর নিয়ে হাজির হয়েছে দেশের জনপ্রিয় সুপারশপ ‘স্বপ্ন’। গত সপ্তাহের পর আবারও পরিবারের প্রয়োজনীয় অনেক পণ্যে অবিশ্বাস্য ছাড় দিচ্ছে সুপারশপটি। স্বপ্ন কর্তৃপক্ষ আরও জানান, ১০ ও ১১ নভেম্বর (শুক্রবার ও শনিবার) বেশকিছু পণ্য খোলা বাজারের চেয়ে কম দামে গ্রাহকরা কিনতে পারবেন।


স্বপ্ন কর্তৃপক্ষ আরও জানান, ১০ ও ১১  নভেম্বর (শুক্রবার ও শনিবার ) নেভিয়া ইন্টেনসিভ বডি মিল্ক (৪০০(+- ২০ মিলি) ৭৫৫ টাকায় স্বপ্নতে পাওয়া যাবে  (যা খোলা বাজারে ৯০০-৯২০ টাকা), নেভিয়া এক্স .হাইড্রেশন বডি লোশন (৪০০(+- ২০ মিলি) ৭৫৫ টাকায়  স্বপ্নতে পাওয়া যাবে  (যা খোলা বাজারে ৯০০-৯২০ টাকা), ইস্পাহানী মির্জাপুর বেস্ট লিফ চা ৫০০ গ্রাম প্যাকেট স্বপ্নতে পাওয়া যাবে ২২২.৫০ টাকায় (বাজারে যার মূল্য ২৩০-২৩৫ টাকা), সানসিল্ক স্টানিং বেস্ট শাইন শ্যাম্পুতে থাকছে বিশেষ ছাড় এবং স্বপ্ন নুডলস পাওয়া ৪৯৬ গ্রাম পাওয়া যাবে  ১২৭ টাকায় । একটি পরিবারের ঘরের মাসের বাজারে স্বপ্ন সবগুলো প্রয়োজনীয় পণ্যে সর্বোচ্চ ডিসকাউন্ট দিচ্ছে । 

এছাড়া খোলা চাল, ডাল, চিনি, আলু, পিয়াঁজ, মাছ, মাংসতে কোনো ভ্যাট নেই । অসাধু ব্যবসায়ীরা যেন ছাড়ের সুযোগ নিয়ে বেশি পরিমাণ পণ্য কিনে কোনো ব্যবসা না করতে পারে সেজন্য সাধারণ ক্রেতার সুবিধার্থে স্বপ্ন আউটলেট থেকে প্রতি ক্রেতা ডিম ১ ডজন, আলু সর্বোচ্চ ৩ কেজি করে কিনতে পারবেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //