'ব্রেক থ্রু' অফার নিয়ে আসছে গোইনমার্ট

নতুন বছর উপলক্ষে দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস গোইনমার্ট ডট কম নিয়ে এসেছে প্রথমবারের মত চমকপ্রদ মেগা ডিস্কাউন্ট ক্যাম্পেইন 'ব্রেক থ্রু'! ২৫+ সফল ই-কমার্স উদ্যোক্তার সম্মিলিত উদ্যোগটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত করার লক্ষ্যে দীর্ঘ সময় ধরে উন্নত প্রযুক্তি ব্যবহার করে তৈরী করা হয়েছে। ক্যাম্পেইনে বিশেষ ছাড়ে প্রয়োজনীয় সব পণ্য কিনতে ২১শে জানুয়ারি ঠিক রাত ৯টায় ভিজিট করুন: goinmart.com এ! ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণসমূহ:

সম্পূর্ণ ক্যাশ অন ডেলিভারি:

বাণিজ্য মন্ত্রণালয় প্রণীত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে সম্পূর্ণ ক্যাশ অন ডেলিভারিতে পণ্য পাবেন গ্রাহকেরা। তবে, মার্চেন্টের স্বার্থ রক্ষার্থে ডেলিভারি চার্জ অগ্রীম নেওয়ার ব্যবস্থা রাখা হয়েছে। পাশাপাশি মার্চেন্ট চাইলে অপরিশোধিত অর্ডারের পণ্যও গ্রাহককে পাঠাতে পারবে। 

২১ টাকার ডিল:
২১ তারিখের ক্যাম্পেইনে থাকছে ২১ টাকার স্পেশাল ডিল। মাত্র ২১ টাকার বিনিময়ে পাচ্ছেন চমৎকার সব পণ্য কেনার সুযোগ। আরও থাকছে ২১ টাকায় একটি 'সারপ্রাইজ গিফট বক্স'। বক্স খুললেই পাওয়া যাবে আকর্ষণীয় উপহার। 

১টি কিনলে ১টি ফ্রি:
পরিবার প্রিয়জন কিংবা বন্ধুর সাথে শেয়ার করতে কে না ভালোবাসে। অনেক দিন ম্যাচিং করে কেনাকাটা করা হচ্ছে না? ক্যাম্পেইনে একই পণ্য ২ জনের জন্য কেনার সুযোগ পাচ্ছেন মাত্র ১টি পণ্যের দামে। 

৯০% পর্যন্ত ডিস্কাউন্ট: 
শুধুমাত্র ক্যাম্পেইন উপলক্ষে শুভাকাংখী মার্চেন্টরা দিচ্ছে নির্দিষ্ট বেস্ট সেলিং পণ্যে ৯০% পর্যন্ত ডিস্কাউন্ট! স্টক সীমিত হওয়ায় এই সুবর্ণ সুযোগ পাওয়া যাচ্ছে শুধুমাত্র কয়েক ঘন্টার জন্য! 

এছাড়াও থাকছে শতাধিক সেলারের হাজারো পণ্য সুলভ মূল্যে কেনার সুযোগ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //