ফের ৫৯৫ টাকায় মাংস বিক্রি শুরু, খলিলের দোকানে উপচে পড়া ভিড়

আবারও ৫৯৫ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু করেছে ঢাকার শাহজাহানপুরের আলোচিত ব্যবসায়ী খলিলুর রহমান। শত শত মানুষ লাইনে দাঁড়িয়ে শাহজাহানপুরের দোকানটি থেকে গরুর মাংস কিনছেন।

আজ মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৯টার দিকে শাহজাহানপুরে কম দামে গরুর মাংস কিনতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে খলিলের দোকানে ছুটে আসছেন সাধারণ মানুষ। 

মাংস ব্যবসায়ী সমিতি গরুর মাংসের দাম ৬৫০ টাকা নির্ধারণ করে দেয়ার পরও খলিলের দোকানে গরুর মাংসের কেজি ৫৯৫ টাকা ছিলো। তবে কয়েকদিন আগে কেজিতে ৫৫ টাকা দাম বাড়িয়ে রোজার আগ পর্যন্ত ৬৫০ টাকা ধরে মাংস বিক্রি করেন খলিল। আর রোজার শুরুতে দাম আবার ৫৯৫ টাকায় নামিয়ে আনেন তিনি। তার এ সিদ্ধান্ত কম দামে মাংস কিনতে প্রতিদিন খলিলের দোকানে ক্রেতাদের ভিড় জমতে থাকে।

রমজান মাসজুড়েই ৫৯৫ টাকা দরে গরুর মাংস বিক্রির ঘোষণা দিলেও হুট করে ১০ রোজা থেকে গরুর মাংসের দাম ১০০ টাকা বাড়িয়ে কেজি ৬৯৫ টাকা করেন। এতে সমালোচনার মুখে পড়েন আলোচিত এই মাংস ব্যবসায়ী।

এ পরিস্থিতিতে ২৪ মার্চ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সংবাদ সম্মেলনে হাজির হয়ে বর্ধিত দাম কমিয়ে আবারও আগের ৫৯৫ টাকা দামে মাংস বিক্রির সিদ্ধান্ত জানান খলিল। সিদ্ধান্ত অনুযায়ী সোমবার (২৫ মার্চ) সকাল থেকে আগের দামে অর্থাৎ ৫৯৫ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু করেন এই ব্যবসায়ী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //