পরিচালক কৌশিক গাঙ্গুলি করোনায় আক্রান্ত

টালিউড তারকাদের করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। এবার জানা গেল, পরিচালক কৌশিক গাঙ্গুলি করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন। 

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) কলকাতার সংবাদমাধ্যমকে তার করোনা আক্রান্তের খবর জানিয়েছেন তার ছেলে উজান গাঙ্গুলি।

বোলপুরে ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন কৌশিক গাঙ্গুলি। সেখান থেকেই তিনি করোনা আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। সিনেমায় অভিনয় মূল চরিত্রে রয়েছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং অভিনেত্রী সোহিনী সরকার। 

করোনা উপসর্গ রয়েছে ঋত্বিক চক্রবর্তী এবং সোহিনী সরকারের শরীরে। পরীক্ষাও করিয়েছেন তারা তাদের এখনও রিপোর্ট হাতে আসেনি । তবে নানারকম লক্ষণ রয়েছে। বর্তমানে তারাও আইসোলেশনে রয়েছেন ।

এপ্রিলের শুরুতে করোনায় আক্রান্ত হয়েছিলেন কৌশিকের পুত্র ও তরুণ অভিনেতা উজান গাঙ্গুলি। তখন ছেলের সংস্পর্শে আসেননি নির্মাতা। কারণ তিনি ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন।  

কলকাতার সংবাদমাধ্যমকে কৌশিক গাঙ্গুলির করোনায় আক্রান্তে খবর নিশ্চিত করেন উজান। তিনি জানান, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন নির্মাতা। সেই কারণে করোনা পরীক্ষা করা হয়েছিল। বুধবারই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। 

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউয়ে কলকাতার অনেক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। বলিউডের পর এখন টলিউডের অনেকেরই এই খবর পাওয়া গিয়েছে। গত সপ্তাহে কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়,  চৈতি ঘোষাল।   

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //