‘গোপন কথা’ ফাঁস করলেন মিমি

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী, ভারতীয় বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী। তার অভিনয় বরাবরই দর্শককে মুগ্ধ করেছে। কিন্তু এতদিন অভিনেত্রী সবার থেকে লুকোচ্ছিলেন একটি গোপন কথা। 

মিমি এমনিতে ফিট থাকতেই পছন্দ করেন। মাঝেমধ্যেই ওয়ার্কআউটের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এর উপর তিনি খেতেও বেশ ভালোবাসেন। তাই খাওয়াদাওয়া ও শরীরচর্চা দুটোই সমান তালে বজায় রেখেছেন অভিনেত্রী।

তবে এবার মনে হয় ডায়েট ভুলেছেন মিমি। পিৎজায় মন মজেছে তার। চুলে রোলার লাগিয়ে সাজগোজ করতে করতেও পিৎজার স্বাদ নিচ্ছেন এমপি-অভিনেত্রী।

 

আয়নার দিকে তাকিয়ে তার নিজের উদ্দেশে প্রশ্ন, ‘পিৎজা খাবেন? পিৎজা?’। তারপর আবার ব্যস্ত হয়ে পড়লেন পছন্দের ইতালীয় খাবার নিয়ে। ইনস্টাগ্রামে গতকাল শুক্রবার (১৮ জুন) কয়েক সেকেন্ডের একটি ভিডিয়োতে ধরা পড়ল মিমির এই পিৎজা প্রীতি। 

পোস্টের বিবরণীতে মিমি লিখেছেন, ‘গোপন কথা ১: পিৎজাই আমার জীবন। ভাজাভুজি খাবার খাওয়ার উৎসাহ দিচ্ছি না। আমি রোজ এগুলো খাই না। শুধু পুষ্টিকর খাবার ফাঁকি দেয়ার দিনগুলোতে খাই।’


পর্দার মেদহীন ঝরঝরে চেহারার নায়িকার রসনাপ্রীতি দেখে আপ্লুত তার অনুরাগীরা। মন্তব্য বাক্সে অনেকেই জানিয়েছেন, নিজের পছন্দের রান্নার কথা। কেউ কেউ তাদেরও ভালোবাসা জানিয়েছেন পিৎজার প্রতি। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //