ফের শরীর নিয়ে কটাক্ষ শুভশ্রীকে

এক সন্তানের মা হয়েছেন, এখনো বছর কাটেনি। স্বাভাবিকভাবেই তাই তার শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট। নিজের জন্য, একমাত্র ছেলের কারণে চাইলেই ঝট করে ওজন ঝরাতে পারছেন না টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। 

যদিও এই নিয়ে তার, তার পরিবারের বা পরিচালক-প্রযোজকদের বিন্দুমাত্র মাথাব্যথা নেই। কিন্তু দুর্ভাবনায় অনুরাগীদের চোখে যেন ঘুম নেই! তাদের কটাক্ষ, ‘আগের মতো কবে রোগা হবেন? রোগা হলেই বেশি ভাল দেখতে লাগে আপনাকে!’ এমন মন্তব্য কিছুদিন আগে করেছিলেন এক নেটাগরিক। 

এবার সেই অনুরোধ করা হয়েছে অভিনেত্রীর পোশাক ডিজাইনার সিজাকে। সিজাকে নেটাগরিক জানিয়েছেন, কাজের সূত্রে শুভশ্রীর ঘনিষ্ঠ সিজা। তাই তিনি যেন এই বক্তব্য জানিয়ে দেন শুভশ্রীকে। অভিনেত্রী তা হলে বিষয়টির গুরুত্ব বুঝতে পারবেন।


ইনস্টাগ্রাম স্টোরিতে শুভশ্রী ভাগ করে নিয়েছেন সিজার জবাব। নেটাগরিককে সিজা সাফ জানিয়েছেন, মা হওয়ার আগে-পরে নারীশরীরে অনেক বদল আসে। সেই বদলের মধ্যে দিয়েই যাচ্ছেন শুভশ্রী। আগের ছাঁদে ফিরতে হয়তো অভিনেত্রীর একটু সময় লাগবে। ওজন ঝরাতে ইতিমধ্যেই তিনি নিয়মিত জিম শুরু করেছেন। 

পাশাপাশি প্রশ্ন তুলেছেন, অভিনেত্রী বলেই কি বার বার এভাবে শুভশ্রীকে কটাক্ষ করা হচ্ছে? তিনি যে এক সন্তানের মা, এটা তো কারওরই অজানা নয়! 


একইসাথে সিজার দাবি, শরীরী বিভঙ্গের উপর সাজ বা সৌন্দর্য নির্ভর করে না। নিজেকে সবার সামনে সুন্দরভাবে মেলে ধরতে জানাটাই আসল। শুভশ্রী খুব সুন্দরভাবে পরিবর্তিত পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিয়েছেন। তাই ইন্ডাস্ট্রিতে তাকে নিয়ে কারওর, কোনও অভিযোগ নেই। সিজার এই ইনস্টাগ্রাম স্টোরিকেই নিজের স্টোরিতে তুলে এনেছেন শুভশ্রী। কোনও কথা না বলেও যেন নিজের কথা বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

এদিকে সপ্তাহান্তের শুরুতেই শুভশ্রীর সাজে ষোলআনা বাঙালিয়ানা। সবুজ সিক্যুইনের সিফন শাড়ি, জমকালো গয়না। হাতখোঁপায় অজস্র গোলাপ। সনাতনী সাজেও অভিনেত্রী অন্যমাত্রা এনেছেন রোদচশমায় চোখ ঢেকে। শুভশ্রীর চারপাশ রঙিন করে তুলেছে অগুন্তি হৃদয় আকারের লাল বেলুন। নেপথ্যে বেজেছে আমেরিকান র‍্যাপ গায়ক ফ্লো রিডা-র ‘হুইসল’ গানের আবহ।


অনন্য সাজে অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। অতি বড় নিন্দুকের মুখেও কুলুপ পড়তে বাধ্য এই সাজে। বলাই বাহুল্য, এই সাজে শুভশ্রীর বাড়তি ওজন একেবারেই বাধা হয়ে দাঁড়ায়নি!

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //