স্বামী নিখিলের মামলায় হেরে গেলেন নুসরাত

২০১৯ সালে ধুমধাম আয়োজনে বিয়ে করেছিলেন। কিন্তু ২০২০ সালেই নুসরাত সংসার ছেড়ে চলে আসেন। এরপর অভিনেত্রী দাবি করেন, তাদের বিয়েই নাকি আইন মোতাবেক হয়নি।

এরপরই শুরু হয় নানা বিতর্ক, সমালোচনা। নুসরাত সংসার করতে চান না, এটা জানার পর নিখিল জৈন আদালতের দ্বারস্থ হন। বিয়ে ভাঙার জন্য মামলা দায়ের করেন। যেহেতু রেজিস্ট্রেশন হয়নি, তাই তাদের বিবাহবিচ্ছেদ হবে অ্যানালমেন্টের মাধ্যমে।

অবশেষে সেই মামলার রায় দিয়েছেন আলিপুর সিভিল কোর্ট। বুধবার (১৭ নভেম্বর) নিখিল জৈনের পক্ষে রায় দিয়েছেন আদালত। এর ফলে নুসরাত ও নিখিলের মধ্যকার দাম্পত্যের চূড়ান্ত অবসান হলো।

আদালতের রায় জানার পর উচ্ছ্বসিত নিখিল জৈন। আজ তার জন্মদিন। বিবাহবিচ্ছেদ কার্যকর হওয়াকে জন্মদিনের সেরা উপহার হিসেবে মনে করছেন তিনি।

উল্লেখ্য, ভালোবেসে ধর্ম মোতাবেক বিয়ে করেছিলেন নুসরাত ও নিখিল। তুরস্কে হয়েছিল তাদের নজরকাড়া বিয়ের আয়োজন। গত বছরের শেষ দিকেই আলাদা হয়ে যান তারা। নুসরাত লিভ-ইন শুরু করেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। এ নিয়ে বিতর্কের অন্ত নেই।

গত আগস্ট মাসে নুসরাত জাহান ছেলের মা হয়েছেন। তার নাম রেখেছেন ঈশান। ইতোমধ্যে অভিনেত্রী স্বীকার করে নিয়েছেন, তার সন্তানের বাবা যশ এবং তারা একসঙ্গেই বসবাস করছেন। যদিও যশের সঙ্গে তার বিয়ে হয়েছে কিনা, সেটা এখনো পরিষ্কার করেননি তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //