এবার কি যশরতের সম্পর্কেও ফাটল

ফের ঝড়ের ইঙ্গিত নুসরাত জাহানের জীবনে। অন্তত অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি তেমনটাই ইঙ্গিত করছে। শুধু তিনি নন, তার স্বামী যশ দাসগুপ্তের সোশ্যাল মিডিয়াতেও ওই একই ছাপ। 

কি হল হঠাৎ! এই তো সব ঠিক ছিল। একসঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির মহরতেও অংশ নিলেন দুইজন।

অনুরাগীদের একাংশের প্রশ্ন- তবে কি ভাঙতে চলেছে ‘যশরত’ জুটি? এমন পোস্টে কি তারই ইঙ্গিত? আর এক দল ভক্তের পাল্টা দাবি, ইনস্টাগ্রামের পাতায় নিছকই খুনসুটিতে মেতেছেন তারা। সম্পর্কে ভাঙন ধরলে এভাবে সে কথা নিশ্চয়ই প্রকাশ্যে আনতেন না তারকা দম্পতি।


গতকাল শুক্রবার ইনস্টাগ্রামে দুইটি স্টোরি দেন নুসরাত। একটিতে ছেলে ঈশান প্যারাম্বুলেটরে, শীতের সকালের ঘোরাঘুরির মজা। আর দ্বিতীয়টিই মোক্ষম। সেই পোস্টের বক্তব্য, ‘যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা! যেকোনও মানুষের জন্যই সবচেয়ে ভালো জেলখানা সেখানেই, যেখানে ভালবাসা আছে। কেউ সেই ঘর ছাড়তে চায় না।’ 

নুসরাতের এই পোস্টের কিছুক্ষণ পরেই ভেসে উঠল যশের ইনস্টাগ্রাম স্টোরি, ‘কেন জেলখানায় বন্দি হয়ে থাকছ? খাঁচার দরজা তো খোলাই আছে!’

যশ ও নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরি

জল্পনা তুঙ্গে তারপর থেকেই। আর যা দেখে অনেকের মনেই প্রশ্ন উঠেছে নাম না করে নুসরতকেই কি জবাব দিলেন যশ।

সম্প্রতি সাবেক স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ব্যাপক টানাপড়েন, বিতর্ক। তার কিছুদিন পরে ২৬ আগস্ট সন্তানের জন্ম দেন নুসরাত। পাশে ছিলেন যশ। তারপরে ১০ অক্টোবর যশের জন্মদিনের কেকের উপরে লেখা ‘হাসবেন্ড’। সেদিন থেকেই ‘স্বামী-স্ত্রী’ হয়ে ওঠেন যশরত জুটি।


এরপরে কখনও বরফে মোড়া কাশ্মীরে প্রেমের উষ্ণতা, কখনও বা দীপাবলিতে দুই ছেলে রিয়াংশ ও সদ্যোজাত ঈশানকে নিয়ে সপরিবার উদযাপন, দুইজনের ইনস্টাগ্রাম পোস্ট বরাবরই চর্চার কেন্দ্রবিন্দু হয়ে থেকেছে।

তবে ব্যক্তিগত সম্পর্কে যা-ই ঘটে থাকুক, কাজের দুনিয়ায় জুটিতে ফিরতে চলেছেন খুব শিগগিরিই। শিলাদিত্য মৌলিকের ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবিতে দেখা যাবে তাদের। ছবির একটি গান ইতিমধ্যেই ক্যামেরাবন্দি হয়েছে কাশ্মীরে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //