পোশাক নিয়ে কটাক্ষের শিকার মিথিলা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। টালিউডে একাধিক সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও দেখা যাবে তাকে।

গতকাল মঙ্গলবার (১২ এপ্রিল) একটি ফটোশুটের কয়েকটি ছবি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রাম ও ফেসবুকে শেয়ার করেছেন মিথিলা। ছবিগুলো শেয়ার হতেই পোশাক নিয়ে ট্রলের শিকার হয়েছেন তিনি।

অধিকাংশ মন্তব্যেই মিথিলাকে আপত্তিকর মন্তব্য করেছেন নেটিজেনরা। ফারিহা ফারহিম নেহা নামে একজন লিখেছেন, ‘বাংলাদেশে এত মানবতার দেয়াল থাকতেও তার জামাকাপড়ের এ অবস্থা কেন। মানবতার দেয়াল থেকে তাকে জামার ব্যবস্থা করে দেওয়া হোক’।

রায়হান মির্জা নামে এক অনুরাগী লিখেছেন, ‘মাহে রমজানে আল্লাহ আপনাকে হেদায়েত দিক। আমিন’। মোহাম্মদ শাকিল আহমদ লেখেন, ‘আল্লাহ এই নির্লজ্জ মহিলাকে হেদায়েত দান করুক’। 

মাহতাব খান নামের আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘এই ছবির মাধ্যমে সে বোঝাতে চাচ্ছে, তার জাকাতের টাকা ভীষণ প্রয়োজন। জাকাত পেলে হয়তো সে একটি কাপড় কিনতে পারবে।’

মিথিলার শেয়ার করা ছবির কমেন্ট বক্সে বেশ কিছু মন্তব্য রয়েছে, যা প্রকাশেরও অযোগ্য। তবে বরাবরের মতো এবারও বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি মিথিলা।  

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে মিথিলা অভিনীত কলকাতার দেবালয় ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’। চলতি বছরের ২৭ জানুয়ারি কলকাতার কালীঘাটে পূজা দিয়ে সিরিজটির শুটিং শুরু করেন নির্মাতা। চলতি মাসের শেষে অথবা মে মাসে সিরিজটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

এ ছাড়া শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নিয়ে নির্মিত ‘মায়া’ সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। রাজর্ষি দে পরিচালিত সিনেমাটিই কলকাতায় মিথিলার প্রথম কাজ। 

এ ছাড়া পরিচালক রিঙ্গো ব্যানার্জির ‘অ্যা রিভার ইন হেভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //