আটকে গেল নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’

কলকাতায় ২০১৯ সালে ‘বিবাহ অভিযান’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন ঢালিউডের অভিনেত্রী নুসরাত ফারিয়া। এই সিনেমারই দ্বিতীয় কিস্তি নিয়ে সৃষ্টি হয়েছে জটিলতা।

‘বিবাহ অভিযান ২’ নামে নির্মিত হচ্ছে সিনেমাটি। আগামী মাসেই থাইল্যান্ডে এর শ্যুটিং হওয়ার কথা। ফারিয়াও শিডিউল দিয়ে রেখেছিলেন। কিন্তু সর্বশেষ খবর অনুসারে, সিনেমাটির কাজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে। ভারতের একটি গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। 


ওই প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির শ্যুটিং পিছিয়ে যাওয়ার নেপথ্যে রয়েছে রাজনৈতিক কারণ। 

প্রথম কিস্তির মতো ‘বিবাহ অভিযান ২’-এর কাহিনীও লিখছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। তিনি আবার বিজেপি দলের সক্রিয় কর্মী। পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূলের কট্টর সমালোচক। শোনা যাচ্ছে, রুদ্রনীলের কারণেই নাকি সিনেমাটি ঘিরে জটিলতা তৈরি হয়েছে।


রুদ্রনীল ঘোষ বলেন, ‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনো একটি বিশেষ কারণে আপাতত ছবির শ্যুটিং পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে দীর্ঘদিন ঘরে বসা। পুঁজি ভাঙিয়ে পেট চলে না। খালি পেটে বিপ্লবও হয় না! কাজে ফেরা আমার খুব দরকার। কিন্তু শাসকদলের দয়ায় তা আর দিচ্ছে কে?


এদিকে শ্যুটিং স্থগিত হয়ে যাওয়ার খবর নিশ্চিত করেছেন নুসরাতও। তিনি গণমাধ্যমকে বলেছেন, কোরবানির ঈদের সময়টাতে কথা ছিল থাইল্যান্ডে সিনেমাটির শ্যুটিং হবে। কিন্তু সম্প্রতি আমাকে জানানো হয়েছে নির্ধারিত তারিখে শ্যুটিং হচ্ছে না। তাই থ্যাইল্যান্ড যাওয়া ক্যান্সেল করা হয়েছে। 


‘বিবাহ অভিযান’-এর পরিচালক ছিলেন বিরসা দাশগুপ্ত। তবে সিক্যুয়েলে তিনি থাকছেন না; সিক্যুয়েল পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল। সিক্যুয়েলেও নুসরাত ফারিয়া ছাড়াও অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার অভিনয়ের কথা ছিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //