ইঙ্গিতমূলক শিরোনাম, চটে গেলেন স্বস্তিকা

টালিউডের সফল অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি বরাবরই ঠোঁটকাটা। সত্য কথা জোর কণ্ঠে বলতে কখনো দ্বিধাবোধ করেন না তিনি। এ কারণেই এবার এক সংবাদমাধ্যমে প্রকাশ হওয়া শিরোনাম নিয়ে চটেছেন এই অভিনেত্রী।

‘মীর সময় কাটাতে চান, এ কারণে একসাথে শরীরচর্চা শুরু স্বস্তিকার’-এই শিরোনামে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করে। তা নিয়েই আপত্তি স্বস্তিকার। সংবাদমাধ্যমের ফেসবুক পেজে গিয়ে বিরক্তিও প্রকাশ করেছেন অভিনেত্রী। যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।


অভিনেত্রীকে নিয়ে এভাবে সংবাদ প্রকাশ করায় নেটিজেনরাও অনেকটা বিরক্ত প্রকাশ করেছেন। এ কারণে সংবাদমাধ্যমের ফেসবুক পেজে ওই সংবাদের নিচে স্বস্তিকাকে ট্যাগ করে লেখেন, ‘যৌন ইঙ্গিতবাহী’ খবরের জন্য আইনি ব্যবস্থা নেয়া উচিত।


টালি অভিনেত্রী সেখানে জবাবে জানান, এদের নিয়ে আমি খুব বিরক্ত। লোকজনও বা কি? যা লেখা হচ্ছে সেই সবই বিশ্বাস করছে। মন্তব্যগুলো দেখুন, নিজেই বুঝতে পারবেন। ঘৃণা জন্ম নেয়া ছাড়া কিছুই করার নেই।


এর আগে জিমে শরীরচর্চার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন স্বস্তিকা। তখন জানিয়েছিলেন, মীরকে দেখেই তিনি উৎসাহ পেয়েছেন। আর মীরের একসাথে সময় কাটানোর আহ্বানেই এই শরীরচর্চা শুরু করা। তারপর এই বিষয়টি নিয়েই বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশ হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //