মাহির বিরুদ্ধে প্রযোজকের মামলার ঘোষণা

আগামী ২৬ আগস্ট মুক্তি পাচ্ছে মোস্তাফিজুর রহমান মানিকের আশীর্বাদ। মুক্তি পাওয়ার আগেই সিনেমাটির প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে সিনেমাটির পরিচালক, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক রোশানের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। তারা উভয়ে পাল্টাপাল্টি অভিযোগ তুলছেন একে অপরের বিরুদ্ধে।

এবার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক, মাহিয়া মাহি ও রোশানের বিরুদ্ধে মামলা করবেন বলে জানালেন প্রযোজক জেনিফার ফেরদৌস। 

মঙ্গলবার (২৩ আগস্ট) এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

জেনিফার বলেন, পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক আমার সর্বনাশ করেছেন। তাকে আমি এ পর্যন্ত ছবির বাইরে বোন হিসেবে তার বিয়েতে, মায়ের অপারেশনে, নানা সমস্যায় আমার ক্ষমতা অনুযায়ী প্রতি মাসে কম-বেশি টাকা দিয়েছে। পরিচালক যদি দুমুখো সাপের কাজ করে তাহলে আমার কিছু ব্যক্ত করার নেই। নতুন প্রযোজক বলে কী আমাকে ছিঁড়ে খাবে? আমার কী কোনো ভাই ব্রাদার নেই। ব্যাকগ্রাউন্ড নেই।

তিনি বলেন, আমার যে ক্ষতি হয়েছে এ জন্য দুদিন আগেই মামলা করতাম। তিনদিন আগে ৩০টার মতো হল ছবি মুক্তি দেওয়ার জন্য ফোন দিয়েছিল। এখন আমি ৯টা হলও পাচ্ছি না। এ ক্ষতিপূরণ পরিচালক, রোশন, মাহিকে দিতে হবে। আমি অবশ্যই মামলা করবো। এটা ব্যবসার টাকা নয়, এটা সরকারি অনুদানের ছবি। তারা এটা নিয়ে ফাজলামি করতে পারে না। তাদের ক্ষতিপূরণ দিতে হবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুসহ আরও অনেকে।

এদিকে, মঙ্গলবার প্রযোজক জেনিফারের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেছেন মাহিয়া মাহি।

অভিযোগপত্রে মাহি লেখেন, সম্প্রতি আশীর্বাদ সিনেমার প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার আমার বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ এনে বাজে মন্তব্য করে যাচ্ছেন। যেসব মন্তব্য এরই মধ্যে ইউটিউবসহ সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সঙ্গে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করারও হুমকি দিচ্ছে তারা। আমাকে হেয় করাসহ জেনিফার ফেরদৌসের এসব বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছি।

আগামী ২৬ আগস্ট মুক্তি পাচ্ছে ‘আশীর্বাদ’। সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়। সিনেমাটির সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে রোশান ও মাহি ছাড়া অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, শাহনূর, সীমান্ত প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //