হিন্দি ওয়েব সিরিজে পা রাখছেন মিমি

টালিউডের ব্যস্ততম নায়িকাদের একজন মিমি চক্রবর্তী। ৭ই ডিসেম্বর, ২০১২ তারিখে মুক্তিপ্রাপ্ত বাপি বাড়ি যা চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয়ের যাত্রা শুরু  টলিউডে। নিজের অভিনয় দক্ষতায় ধীরে ধীরে হাজারো দর্শকের মন জয় করেছেন তিনি। 

টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবি: হোপহ্যাপ

এবার হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন টালিউড অভিনেত্রী মিমি। বলিউডের জনপ্রিয় পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানির নতুন ওয়েব সিরিজেই অভিনয় করবেন মিমি। তবে শুধু মিমি নয়, এই ওয়েব সিরিজে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অদিতি রাও হায়দরিকে।

টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম

বছরের শুরুতে ফিল্ম ফেয়ারের অনুষ্ঠানে প্রসেনজিতের পাশে দেখা গিয়েছিল মিমিকেও। তখন থেকেই গুঞ্জন শুরু হয়েছিল মিমির বলিউড যাত্রা নিয়ে।

অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

মিমি জানিয়েছেন, হ্যাঁ, আমি হিন্দি ওটিটিতে অভিনয় করতে চলেছি। শিগগিরই এই সিরিজের শুটিং শুরু হবে। আপাতত এর থেকে বেশি কিছু বলতে চাই না। কারণ চুক্তিপত্রে সই করা হয়েছে।

অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবি: সংবাদ সফর

টালিউডের স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, রাইমা সেন, শাশ্বত চট্টোপাধ্যায়সহ বহু অভিনেতাকেই হিন্দি ওয়েব সিরিজে দেখা গেছে। আবির চট্টোপাধ্যায়ও সদ্য ওটিটিতে পা রেখেছেন ‘অবরোধ’ সিরিজ থেকে। এবার সেই তালিকায় নাম লেখালেন মিমি। ‘গুলাব গ‌্যাং’, ‘মহালয়া’ খ‌্যাত বাঙালি পরিচালক সৌমিক সেনের পরিচালনাতেই আসছে সেই ওয়েব সিরিজ। আর তাতে মিমি হলেন নায়িকা। নায়ক কে হবে, সেটাই এখনো ঠিক হয়নি।

অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম

প্রসঙ্গত, ‘পোস্ত’ সিনেমার হিন্দি রিমেক তৈরি হবে। আর এ ছবির মাধ্যমেই বলিউডে ইনিংস শুরু করতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //