দেবকে সাবেক প্রেমিকার খোঁচা

টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। দক্ষ অভিনয় ও ব্যক্তিত্বের জন্য ভক্ত অনুরাগীর সংখ্যা অনেক। তবে এখনো ব্যাচেলর তিনি। তা নিয়ে অনেকেই অনেক কথা বলে। যদিও সে দিকে কান দেন না দেব। নিজের ক্যারিয়াই লক্ষ্য তার।

এবার বিয়ে নিয়ে দেবকে প্রশ্ন করলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

দেব-শুভশ্রী। ছবি: ইন্টারনেট

দেব-শুভশ্রীর প্রেমের সম্পর্ক টলিপাড়ার ওপেন সিক্রেট ছিল এক সময়।। যদিও তারা দুজনেই এ বিষয়ে কখনো সেভাবে মুখ খুলেননি। তবে প্রেম ভাঙার পর সবটা পরিষ্কার হয়েছিল। 

বর্তমানে শুভশ্রী স্বামী সন্তান নিয়ে বেশ সুখেই সংসার করছে। অভিনয় জগতেও নিজস্ব স্থান করে নিয়েছেন এ অভিনেত্রী।

শুভশ্রীর মতোই দেবও এখন ব্যক্তিগত জীবনে অনেকটা পথ এগিয়ে গিয়েছেন। রুক্মিণীর সাথে তার প্রায় সাত বছরের দীর্ঘ সম্পর্ক। বিয়ে না করলেও থাকছেন একসঙ্গেই।

সম্প্রতি জি বাংলাতে ‘অপুর সংসার’ নামক টক শোতে এসে দেবের বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন শুভশ্রী। অনুষ্ঠানের সঞ্চালক শাশ্বত শুভশ্রীর কাছে জানতে চেয়েছিলেন পেজ থ্রি রিপোর্টার হলে দেবকে কী প্রশ্ন করবেন তিনি। নায়িকার চটপট জবাব ছিল, ‘বয়সটা কত হলো দেব? বিয়েটা কবে করছো?’ এমন কথা শুনে তো অপুদারও মুখ বন্ধ। এরপর হাসিমুখে দেবের কাছে আরও একটা প্রশ্ন রাখেন শুভশ্রী। ‘ধুমকেতুটা কি রিলিজ করছে?’

দেব-শুভশ্রী। ছবি: ইন্টারনেট

‘চ্যালেঞ্জ’ দিয়ে দেব-শুভশ্রী জুটির যাত্রা শুরু হয়। এরপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’ দিয়ে একসঙ্গে পর্দা কাঁপিয়েছেন তারা। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও দেব তার প্রযোজিত প্রথম ছবির নায়িকা করেছিলেন শুভশ্রীকে। তাদের সেই ছবি (ধুমকেতু) আজও আলোর মুখ দেখেনি। নেপথ্যে সহ-প্রযোজক রানা সরকারের সঙ্গে মতের অমিল। দেব-শুভশ্রী ভক্তদের একান্ত চাওয়া ছবিটি মুক্তি পাক।

উল্লেখ্য সম্প্রতি দেবের নতুন সিনেমা ‘প্রজাপতি’ মুক্তি পেয়েছে। মুক্ত বিহঙ্গের মতো উড়তে চান আরও কিছুদিন। দেবের কথায়, ‘এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভালো থাকা, সুস্থ সম্পর্কে থাকাই আসল। আমি আর রুক্মিণী ভালো আছি।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //