৫০ পুরুষকে ফাঁদে ফেলে প্রতারণা, গ্রেপ্তার মডেল নেহা

পুরুষদের ফাঁদে ফেলে প্রতারণার অভিযোগে মডেল নেহাকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে, এক-দুইজন নয়, ফাঁদে ফেলে প্রায় ৫০ জন পুরুষের সঙ্গে প্রতারণা করেছেন এই মডেল। একই সঙ্গে লুটে নিয়েছেন ৩৫ লাখ টাকা।

জানা গেছে, পুরুষদের নানা প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও গোপনে ক্যামেরায় ধারণ করে রাখতেন নেহা। শুধু তাই নয়, কখনও নগ্ন করে মারধরও করা হতো সেসব পুরুষদের। আর এই ভিডিওগুলোই ছিল তার প্রধান হাতিয়ার।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন হতে জানা গেছে, টার্গেট করা পুরুষদের ফেসবুক, হোয়াটসঅ্যাপে গোপনে ধারণ করা ভিডিওগুলো পাঠিয়ে ব্ল্যাকমেল করতেন নেহা। আর সম্মানহানির ভয়ে ভুক্তভোগী পুরুষরা বিপুল পরিমাণ অর্থ দিয়ে দিতেন এই মডেলকে।

পুলিশ জানায়, মডেল নেহার এই চক্রের সঙ্গে আরও অনেকে জড়িত ছিলেন। ইতোমধ্যে এ চক্রের পর্দা উন্মোচন করেছে কর্নাটকের পুলিশ। তারা জানিয়েছে, এ পর্যন্ত ৫০ জনেরও বেশি পুরুষ তাদের এই প্রতারণার শিকার হয়েছেন। ভুক্তভোগীদের মধ্যে একজন পুলিশে অভিযোগ দায়ের করার পরই তাদের নজরে আসে বিষয়টি।

ভুক্তভোগী এক যুবক পুলিশকে জানিয়েছে, প্রথমে টেলিগ্রামের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগ করে নেহা। তারপর ফোন নম্বর নেওয়ার পর হোয়াটসঅ্যাপে নিয়মিত কথা চলে তাদের। তার স্বামী দুবাইয়ে কাজ করেন বলে তাকে জানান নেহা। এরপর নানাভাবে তাকে যৌন সম্পর্কে জড়ানোর ইঙ্গিত দেন। এমনকি হোয়াটসঅ্যাপে নিজের কিছু ছবি ও ঠিকানাও পাঠিয়েছিলেন নেহা।

অভিযোগকারীর দাবি, গত ৩ মার্চ বিকেলে নেহার বাড়িতে যাওয়ার পর কিছুক্ষণের মধ্যে সেখানে তিন যুবক আসেন। তারা এসে ভুক্তভোগীকে মারধর করেন। শুধু তাই নয়, ভুক্তভোগীকে নগ্ন করে রাস্তায় ঘোরানোর হুমকিও দেয়। পরে তাকে তিন লাখ টাকা দেওয়ার জন্য চাপ দেয়।

ভুক্তভোগী আরও জানায়, তাদের কথা অনুযায়ী একটি ফোন নম্বরে সাড়ে ২১ হাজার টাকা পাঠানোর পরেও তাকে রাত ৮টা পর্যন্ত বন্দি করে রাখা হয়। পরে ক্রেডিট কার্ডের জন্য বাড়ি যাওয়ার কথা বলে তাদের থেকে বের হয়ে রক্ষা পান তিনি।

ভুক্তভোগী ওই যুবকের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে জানা যায়, ওই যুবকের মতো আরও অনেককে প্রতারণার ফাঁদে ফেলেছেন মডেল নেহা। প্রতারণার মাধ্যমে ৩৫ লাখ টাকা লুট করেছেন।

এখন পর্যন্ত এই ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নেহাকেও গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া চক্রের সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চালাচ্ছেন বলে জানান পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //