মৌখিক ধর্ষণের অভিযোগ আনলেন স্বস্তিকা

কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি মানেই যেন নতুন চর্চা। একাধিক বিতর্কে জড়িয়েছেন। আবার দৃঢ়তার সঙ্গে সেই বিতর্কের জবাবও দিয়েছেন। এবার নতুন বিতর্ক স্বস্তিকাকে নিয়ে। হোটেল রুমে তোয়ালে পরে সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

যেখানে ধেয়ে আসে কুরুচিকর মন্তব্য। এই প্রসঙ্গে স্বস্তিকা সামাজিক মাধ্যমে লিখেছেন— ‘ইনস্টাগ্রামে তোয়ালে গায়ে চারটা ছবি পোস্ট করেছিলাম। সোশ্যালের নীতি পুলিশদের কথা বাদই দিলাম। ওদের তো গোটা জীবন ধরে সহ্য করে আসছি। পাত্তাও দিই না। তবে ৯০ শতাংশ কমেন্টে আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে। যতটা খারাপ ভাষায় প্রয়োগ করা যায় আর কি! কী রকম জায়গায় আমরা পৌঁছেছি সত্যি।’

ধবধবে সাদা তোয়ালে পরনে কিছু ছবি শেয়ার করে স্বস্তিকা লেখেন— ‘৪০ বছর বয়সে আমার বুক যে রকম হওয়া উচিত, আমি সেই পরিবর্তনকে উপভোগ করছি। না ক্যামেরন ডিয়াজের মতো সেটি হতে পারে না। ব্রা স্ট্র্যাপের মার্কস নিয়েও আমার অত মাথাব্যথা নেই। মুখের ভাঁজ নিয়ে আমি আনন্দিত। না এটা কোনো ত্বকের রোগ নয় যে তড়িঘড়ি চিকিৎসা করাতে হবে। আর হ্যাঁ, ১৫ বছর পর চুল বড় করছি বলে আমার এই ছোট্ট ঝুঁটি নিয়ে খুব আনন্দিত।’

তবে অভিনেত্রীর এমন পোস্টে নেটিজেনদের একাংশ কুরুচিকর মন্তব্য করেছেন। কেউ কেউ বাথরুম থেকে তোয়ালে জড়ানো ছবি দেওয়ায় গা ঢাকা রাখার পাঠ দিয়েছেন। এমন মন্তব্যে পালটা কড়া জবাব দেন অভিনেত্রী। 

সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের নতুন ওয়েব সিরিজ নিখোঁজ। ইনস্টাগ্রাম পোস্টে অনেকেই তার প্রশংসা করেছেন। গত কয়েক মাসে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। সবুজ লিপস্টিক পরে ছবি দিয়েও নেটিজেনদের কটাক্ষের স্বীকার হয়েছিলেন। তার পালটা জবাবও দিয়েছিলেন স্বস্তিকা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //