শিক্ষাক্ষেত্রে অবদানে আন্তর্জাতিক স্বীকৃতি পেল রবি-টেন মিনিট স্কুল

বছরের সেরা ই-লার্নিং প্ল্যাটফর্ম হিসেবে ইন্টারন্যাশনাল এডুকেশন অ্যাওয়ার্ড (আইইএ) পেল দেশের বৃহত্তম ডিজিটাল স্কুল রবি-টেন মিনিট স্কুল (www.robi10minuteschool.com)। 

সম্প্রতি ভারতের গোয়ায় অনুষ্ঠিত আইইএ সামিটে এ পুরস্কার দেয়া হয়।

বিনামূল্যে দেশের সকল তরুণদের মানসম্মত ডিজিটাল শিক্ষা কনটেন্ট পৌঁছে দেয়ায় ‘বেস্ট ই-লার্নিং প্ল্যাটফর্ম অব ২০১৯’ পুরস্কার পেয়েছে প্ল্যাটফর্মটি। ডিজিটাল স্কুলের অনন্য বৈশিষ্ট্য হচ্ছে দেশের যেকোনো প্রান্ত থেকে মানসম্মত শিক্ষার সুযোগ পান শিক্ষার্থীরা। 

আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনের একটি অংশ হচ্ছে আইইএ, যার মাধ্যমে শিক্ষাক্ষেত্রে অনবদ্য অবদানের জন্য শিক্ষা প্রতিষ্ঠান বা শিক্ষকদের স্বীকৃতি দেয়া হয়।

ভারত থেকে আইএ পুরস্কার ছাড়াও সম্প্রতি দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৯-এ ‘আইসিটি স্টার্ট-আপ অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে প্ল্যাটফর্মটি। 

রবি সম্পর্কে:

এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর।  

অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন ও দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোড়ায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে। রবিতে ভারতী এয়ারটেল ও এনটিটি ডকোমো ইনকরপোরেশনের আশিংক মালিকানা রয়েছে। -বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //