প্রয়োজনীয় পণ্য ঘরে পৌঁছে দেবে উবার ইটস

করোনার কারণে দেশে চলছে সাধারণ ছুটি ও লকডাউন। বন্ধ দেশের সকল রেস্টুরেন্ট ও হোটেল। মানুষ ঘরে থাকছে। তাই সবধরনের স্বাস্থ্য সম্পর্কিত বিধিনিষেধ ও ট্রাফিক আইন মেনে নিত্যপ্রয়োজনীয় পণ্য একই দিনে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেবে উবার ইটস।

এই সেবার উদ্দেশ্য হলো মানুষ যেন সরকারি নির্দেশনা মেনে নিরাপদে বাসায় থাকে।

উবার ইটসের বাংলাদেশ লিড মিশা আলী বলেন, উবার ইটসের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহের জন্য গ্রোসারি চেইন এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের সাথে আমাদের এই অংশীদারিত্ব বাংলাদেশের সাপ্লাই চেইন ব্যবস্থাকে সচল রাখবে এবং কোভিড-১৯ রোধে চলমান দেশব্যাপী লকডাউনকে কার্যকর করতে সহায়তা করবে।

তিনি আরো বলেন, এই জরুরি মূহূর্তে আমরা গ্রাহকদের চাহিদা পূরণ করার মাধ্যমে সরকারকে সহায়তা করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই প্রচেষ্টা কুরিয়ার পার্টনারদের আয়ের সুযোগ করে দেয়ার পাশাপাশি স্থানীয় রেষ্টুরেন্ট ও ব্যবসাগুলোকে সচল রাখতেও সহায়তা করবে।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের চাহিদা পূরণে সরকারের সাথে অংশীদারিত্বে উবার তার উন্নত প্রযুক্তি ও ডেলিভারি পার্টনারদের সাথে বিদ্যমান বিস্তৃত নেটওয়ার্ককে কাজে লাগিয়ে নগরবাসীর জীবন রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

উবার ইটস গ্রাহকদের বিভিন্ন স্থানীয় রেস্টুরেন্ট খুঁজে পেতে সাহায্য করে। মাত্র একটি বাটনে ক্লিক করে দ্রুত ও নির্ভরযোগ্য মাধ্যমে গ্রাহকরা এখন ঘরে বসেই পেয়ে যান তার পছন্দের খাবার। ঢাকাতে উবার ইটসের যাত্রা শুরু হয় ২০১৯ সালের এপ্রিলে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //