করোনায় বাড়লো হুয়াওয়ে ডিভাইসের ওয়ারেন্টির মেয়াদ

শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে করোনাকালীন গ্রাহকের সুবিধার জন্য স্মার্টফোন, ট্যাব ও স্মার্ট অ্যাকসেসরিজের ওয়ারেন্টির মেয়াদ বাড়িয়েছে। 

তবে এ সুবিধা পেতে সাধারণ ছুটি শেষে ব্যবসায়িক কার্যক্রম শুরু হওয়ার ১৫ কর্মদিবসের মধ্যে হুয়াওয়ে সার্ভিস সেন্টারে যোগাযোগ করতে হবে বলে বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তি জানিয়েছে প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

গত ২৬ মার্চ থেকে শুরু করে সরকার ঘোষিত সাধারণ ছুটির মেয়াদ পর্যন্ত যেসব হুয়াওয়ে ডিভাইসের ওয়ারেন্টি শেষ হবে, সেসব ডিভাইসের বর্ধিত ওয়ারেন্টি সেবা দেয়া হবে। 

সামাজিক সংক্রমণ এড়াতে গত ২৫ মার্চ থেকে সরকারের ঘোষণা অনুযায়ী হুয়াওয়ে অনুমোদিত সকল ব্র্যান্ডশপ ও ১৮টি সার্ভিস সেন্টার বন্ধ রয়েছে। যেহেতু এ সময়ের মধ্যে গ্রাহকরা সরাসরি উপস্থিত হয়ে ওয়ারেন্টি সেবা নিতে পারবেন না, তাই তাদের সুবিধার জন্য বিশেষ এ ওয়ারেন্টি সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। এর ফলে গ্রাহককে ওয়ারেন্টির মেয়াদ নিয়ে উদ্বিগ্ন থাকতে হবে না।

তবে গ্রাহকসেবা নির্বিঘ্ন রাখতে চালু রয়েছে হুয়াওয়ে সার্ভিস সেন্টারের হটলাইন সেবা। শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ০৮০০০৭৭৭৭৭৭ এই টোল ফ্রি নাম্বারে কল করে সেবা নেয়া যাবে। এছাড়াও গ্রাহকরা ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে হুয়াওয়ে ডিভাইসও কিনতে পারবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //