মাইক্রোসফট ৩৬৫ সফটওয়্যার সল্যুশন আনল রবি

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি সম্প্রতি ৪.৫ জি ইন্টারনেট ডাটা বান্ডেল প্যাকের সাথে ক্লাউড-ভিত্তিক মাইক্রোসফট ৩৬৫ সফটওয়্যার এবং মাইক্রোসফট এক্সচেঞ্জ অনলাইন ই-মেইল সেবা চালু করেছে।

এই সেবার আওতায় গ্রাহকরা ওয়ার্ড, এক্সেল, আউটলুক, মাইক্রোসফট টিমস, ওয়ানড্রাইভ স্টোরেজ এবং প্রয়োজনীয় সুরক্ষাসহ বিজনেস ক্লাস ইমেইলের মতো জনপ্রিয় মাইক্রোসফট ৩৬৫ এর অরজিনাল সেবাগুলো উপভোগ করতে পারবেন।

অফারগুলো চালু করতে একটি ইন-হাউজ প্রমোশনাল উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে রবি। গুলশানে কোম্পানিটির কর্পোরেট অফিসে প্রমোশন ক্যাম্পেইনটির উদ্বোধন করেন রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো. আদিল হোসেন।

এ সময় তিনি বলেন, এন্টারপ্রাইজ এবং এসএমই গ্রাহকের হাতে ডিজিটাল সেবা পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েছে রবি। সেই লক্ষ্য পূরণের অংশ হিসেবেই আমরা এই মাইক্রোসফট ক্লাউড-ভিত্তিক সফটওয়্যার ও সেবা নিয়ে আসলাম।

মাইক্রোসফট ৩৬৫ প্যাকেজগুলিতে রয়েছে রবির ২ জিবি থেকে ৮ জিবি ডেটা প্যাক যা দিয়ে গ্রাহকরা নিশ্চিন্তে অরিজিনাল মাইক্রোসফট অ্যাপ্লিকেশন ও সেবাগুলো উপভোগে করতে পারবেন। সেবাগুলো সম্পর্কে আরো তথ্য পেতে গ্রাহকরা কল করতে পারেন ১২১ অথবা ই-মেইল করতে হবে [email protected]

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //