আসছে নতুন অপো এফ১৯ প্রো

অপো প্রেমীদের জন্য এ বছরের সেরা উপহার অপো এফ১৯ প্রো’র উদ্বোধন হয়েছে গত ১০ মার্চ। গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দিতে এবার এফ১৯ প্রো ফোনটি এখন প্রি-অর্ডার করা যাচ্ছে।

এই এফ১৯ প্রো দুটি ডাইন্যামিক কালারে পাওয়া যাচ্ছে, ফ্যান্টাস্টিক পার্পল ও ফ্লুইড ব্ল্যাক। ৪৮ মেগাপিক্সেল ব্যাক ও ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার এই ফোনে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিওগ্রাফি, এআই কালার পোর্ট্রেট ভিডিওগ্রাফি, ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০, ডায়নামিক বোকেহ ও আরো অনেক মন মাতানো ফিচার।

অন্যান্য ডিজাইন ও পারফরম্যান্স যেমন অত্যাধুনিক স্লিক ও স্লিম ডিজাইন, আপডেট গেমিং কম্পোনেন্ট এটিকে আরো অনন্য ও স্টাইলিশ করে তুলেছে।

গ্রাহকদের কিছু বাড়তি সুবিধার্থে, অপো এফ১৯ প্রো এখন প্রি-অর্ডারের জন্য উন্মুক্ত। গ্রাহকদের বিনোদনের মাত্রা বাড়াতে প্রি-অর্ডারের সাথে আরো এক্সক্লুসিভ গিফট যুক্ত হয়েছে। রয়েছে অপো ব্যান্ড ফ্যাশন, এয়ারফোন ও অন্যান্য আনুষাঙ্গিক উপহার সমন্বিত গিফট বক্স।

এছাড়াও রয়েছে প্রি-অর্ডারের জন্য ফ্রি ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টের অফার। গ্রাহকরা বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবি’র পক্ষ হতে প্রি-অর্ডারে ২০ জিবি ৪ জি ইন্টারনেট ডেটা বিনামূল্যে পাবেন। এক্সচেঞ্জ করলে গ্রাহকদের জন্য ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ আরো কিছু এক্সক্লুসিভ অফার থাকছে।

গ্রাহকরা তাদের এক্সচেঞ্জ এমাউন্টের সাথে আরো ৭% ক্যাশব্যাক পাবেন যার পরিমাণ সর্বোচ্চ ২০০০ টাকা। গ্রাহকরা পুরানো এফ সিরিজের ফোনগুলিও এক্সচেঞ্জ করে ও ৬৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন।

এছাড়াও থাকছে তিনমাসের জন্য একটি বাই ব্যাক অফার। তিনমাসের মধ্যে ফোন এক্সচেঞ্জ করলে ক্রয়মূল্যের ৭০% ফেরত পাবেন। ৭০% ভ্যালু ব্যাক অফারের জন্য অপো একটি সোয়্যাপ মেম্বারশিপ কার্ড প্রদান করবে।

অপো এফ১৯ প্রো-এর প্রি-অর্ডার ১৮ মার্চ পর্যন্ত চলবে। ফোনটি অপো বাংলাদেশ ওয়েবসাইট থেকে সরাসরি প্রি-অর্ডার করা যাবে। -ইউএনবি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh