ঈদে আরো দু’টি নতুন স্মার্টফোন আনছে রিয়েলমি

খুব শিগগিরই দেশের স্মার্টফোন জগতে যুক্ত হতে চলেছে রিয়েলমি ব্র্যান্ডের এইট ও সি সিরিজের আরো দুইটি নতুন স্মার্টফোন।

রিয়েলমি তরুণদের চাহিদার কথা মাথায় রেখে গত ৩ এপ্রিল ১০৮ মেগাপিক্সেলের আলট্রা কোয়াড ক্যামেরার রিয়েলমি ৮ প্রো ও রিয়েলমি সি ২১ নামের দুটি স্মার্টফোন বাজারে উন্মুক্ত করে। 

ব্যবহারকারীদের ব্যাপক সাড়া পাবার পর চীনা এই প্রতিষ্ঠানটি দুটি সিরিজ থেকে আরো দুটি মোবাইল ফোন আসন্ন ঈদ-উল-ফিতরে বাজারে আনতে যাচ্ছে।

প্রতিষ্ঠানটি পক্ষ থেকে জানানো হয়, তরুণদরে পছন্দের এইট সিরিজ থেকে যে নতুন স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে তাতে থাকবে স্পিট ডিজাইন ও  স্প্লিসিং প্রসেসের সমন্বয়। এর মাধ্যমে বাস্তব জগত ও ডিজিটাল জগতকে একত্রতি করে এক অভিনব ডিজাইন করা হয়েছে। দুর্দান্ত ডিজাইনে স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে নতুন মাইলফলক স্থাপন করবে রিয়েলমির নতুন স্মার্টফোন। পাশাপাশি নতুন স্মার্টফোনটির ওজন মাত্র ১৭৭ গ্রাম ও ৮ মিলিমিটারের চেয়েও কম পুরুত্বের কারণে এই ফোনটি খুবই হালকা। 

রিয়েলমি বাংলাদেশে তাদের ‘এন্ট্রি-লেভেল স্মার্টফোন’ সি সিরিজ দিয়ে যাত্রা শুরু করেছিলো। সি সিরিজের সি মূলত রঙের প্রতীক, যা তরুণ প্রজন্মের অনুভূতি, ব্যক্তিত্ব, সংস্কৃতি, আগ্রহ ও এমনকি পছন্দকে উপস্থাপন করে। 

অন্যদিকে রিয়েলমির এইট সিরিজ তাদের নম্বর সিরিজের অন্তর্গত ও মিড-রেঞ্জ লেভেলের ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। এই এইট সিরিজের ফোনগুলো সাধারণত দুর্দান্ত ক্যামেরা সেটআপ ও তরুণদের প্রয়োজনীয় ফিচার সহকারে আসে। এর আগেও রিয়েলমি এই সিরিজ থেকে রিয়েলমি-৮ প্রো বাজারে আনে।

রিয়েলমি-৮ প্রো এখন পর্যন্ত ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ সহকারে বাজারের সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন, যা ১৭ মিনিটে ৫০ শতাংশ চার্জ হয়। ৮ প্রো রিয়েলমির সর্বপ্রথম ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন, যা পুরো স্মার্টফোন ইন্ডাস্ট্রিতেই সর্বোচ্চ পিক্সেল। এই ফোনে আরো রয়েছে স্মার্ট আইএসও প্রযুক্তি ও আল্ট্রা-ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার। 

এছাড়া রিয়েলমি এই ফ্ল্যাগশিপে যুক্ত করেছে ইনফিনিট বোল্ড ডিজাইন ও এজি-ক্রিস্টাল প্রসেস প্রযুক্তি, যার ফলে রিয়েলমি-৮ প্রো’র ডিজাইন বেশ নান্দনিক।

তরুণ প্রজন্মের কাছের খুব দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠা এই ব্রান্ডের নতুন ফোন দু’টি নিয়ে বেশ আশাবাদী রিয়েলমি। -ইউএনবি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //