উইন্ডোজ ১০ ব্যবহারকারীরা বিনা মূল্যে পাচ্ছেন উইন্ডোজ ১১

অপারেটিং সিস্টেমে বড় ধরনের আপগ্রেডেশন আনছে মাইক্রোসফট। এরই মধ্যে ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে উইন্ডোজের নতুন সংস্করণটি। অনেকেই নতুন আদলের অপারেটিং সিস্টেমটি পাওয়ার জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন।

উইন্ডোজ ব্যবহারকারীদের জন্য সুখবর দিয়েছে মাইক্রোসফট। কোম্পানিটির পক্ষ থেকে জানানো হয়েছে, আপনি যদি এরই মধ্যে উইন্ডোজ ১০ ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে বিনা মূল্যে উইন্ডোজ ১১–এ আপগ্রেড করতে পারবেন।

প্রযুক্তি সংবাদমাধ্যম সিনেট–এর প্রতিবেদনে বলা হয়েছে, আজ বৃহস্পতিবার মাইক্রোসফট একটি ভার্চ্যুয়াল ইভেন্টের পরে ব্লগ পোস্টে এ ঘোষণা দিয়েছে। আপনার পিসি যদি ন্যূনতম প্রয়োজনীয়তা পূরণ করে, তাহলে উইন্ডোজ ১০–এর সাধারণ আপডেটের মতোই উইন্ডোজ ১১-এ আপগ্রেড করতে পারবেন। 

আপনার বর্তমান উইন্ডোজ ১০ পিসি উইন্ডোজ ১১–এ বিনা মূল্যে আপগ্রেডের জন্য যোগ্য কি–না তা যাচাই করতে উইন্ডোজ ডটকম থেকে পিসি হেলথ হেলথ চেক অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন। নতুন পিসি কিনলেও একই প্রক্রিয়ায় কম্পিউটার বিনা মূল্যে আপগ্রেড করা যাবে।

উইন্ডোজ ১০–এ আপডেট না হয়ে থাকলে উইন্ডোজ ১০ বিনা মূল্যে ডাউনলোড করার কৌশল আছে। মাইক্রোসফট ওয়েবসাইট থেকে সহজেই এটি করা যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //