ব্রডব্যান্ডে দেশব্যাপী এক রেট শুরু সেপ্টেম্বরে

আগামী ১ সেপ্টেম্বর থেকে সারাদেশে চালু হতে যাচ্ছে ইন্টারনেট সেবায় এক দেশ এক রেট। সারাদেশে একই দামে ব্রডব্যান্ডের ইন্টারনেট পাওয়া যাবে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকেলে সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের জন্য সব আইএসপি এবং বেসরকারি এনটিটিএন ও আইআইজি ট্যারিফের উদ্বোধনী অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার জানান, আজ ট্যারিফের উদ্বোধন করা হলো। এ সেবা আগামী ১ সেপ্টেম্বর থেকে চালু হবে।

অনুষ্ঠানে জানানো হয়, সারাদেশে পাঁচ এমবিপিএস ৫০০ টাকা, ১০ এমবিপিএস ৮০০ এবং ২০ এমবিপিএস এক হাজার ২০০ টাকায় পাওয়া যাবে। ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানগুলো এ সেবা নিশ্চিত করবে।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আফজাল হোসেন, বিটিআরসির ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র, কমিশনার (লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং) আবু সৈয়দ দিলজার হোসেন, আইএসপিএবির সভাপতি আমিনুল হাকিম, সাধারণ সম্পাদক ইমদাদুল হকসহ অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী বলেন, এই করোনার সময়েও টেলিকম প্রতিষ্ঠানগুলো অনেক ভালো আয় করছে। টেলিকম প্রতিষ্ঠানগুলো চাইলে আরও ভালো সেবা দিতে পারে। বিটিআরসি গ্রাহকের স্বার্থে কাজ করে যাচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //