বাজারে এলো রিয়েলমির ফ্ল্যাগশিপ কিলার জিটি মাস্টার এডিশন

দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি দেশের বাজারে নিয়ে এলো জনপ্রিয় জিটি সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন জিটি মাস্টার এডিশন। দেশসেরা টেক রিভিউইং ইউটিউব চ্যানেল এটিসি অ্যান্ড্রয়েড টোটো কোম্পানির (এটিসি) এর সাথে একযোগে রিয়েলমি এই স্মার্টফোনটি উন্মোচন করে। একই অনুষ্ঠানে তাদের সি সিরিজ থেকে দারুণ স্পেসিফিকেশনের সি২১ওয়াই ও সি১১ ২০২১ স্মার্টফোন এবং ৪টি এআইওটি পণ্যও উন্মোচন করা হয়।

রিয়েলমি জিটি মাস্টার এডিশনে থাকছে বিশ্বের সর্বপ্রথম থ্রিডি লেদার ব্যাক। সুপার প্রিমিয়াম এই স্মার্টফোনে রয়েছে ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি, যা বাংলাদেশে প্রথম। ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৮জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সমৃদ্ধ এ স্মার্টফোনটি দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে – ভয়েজার গ্রে ও ডে-ব্রেক ব্লু। 

এই স্মার্টফোনের বাজার মূল্য ৩৩,৯৯০ টাকা। স্মার্টফোন ব্যবহারকারীরা ৫ অক্টোবর বিকাল ৫টায় দারাজের ফ্ল্যাশ সেল চলাকালীন এই স্মার্টফোনটি কিনতে পারবেন ৩০,৯৯০ টাকায়। শুধু তাই নয়, এ অফারের আওতায় ক্রেতারা আরো উপভোগ করতে পারবেন ৬ মাসের জন্য ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি, আকর্ষণীয় জিটি মাস্টার এডিশন টি-শার্ট জেতার সুযোগ ও নির্দিষ্ট ব্যাংক কার্ডের ওপর ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। বিস্তারিত জানতে ভিজিট করুন - https://click.daraz.com.bd/e/_6vsCT।

টিইউভি রাইনল্যান্ড থেকে কোয়ালিটি সনদপ্রাপ্ত সি২১ওয়াই স্মার্টফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা এবং স্ন্যাপড্রাগন ৬৬৫ থেকেও শক্তিশালী ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং এটি পাওয়া যাবে ক্রস ব্ল্যাক ও ক্রস ব্লু এ দুটি কালারে। বর্তমানে এর বাজারমূল্য ১২,৪৯০ টাকা মাত্র।  

অন্যদিকে, সি১১ ২০২১ মোবাইলে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতার শক্তিশালী ব্যাটারি, রিভার্স চার্জিং ও সুপার পাওয়ার সেভিং মোড। এ ফোনের বাজারমূল্য ৮,৯৯০ টাকা, তবে ক্রেতারা ৬ অক্টোবর পিকাবুর ফ্ল্যাশ সেল চলাকালীন ফোনটি কিনতে পারবেন মাত্র ৭,৯৯০ টাকায়।  

অনুষ্ঠানে উন্মোচিত হওয়া অন্যান্য এওআইটি পণ্যগুলো হলো, রিয়েলমি স্মার্ট স্কেল (মূল্য ৪,৫৯৯ টাকা), রিয়েলমি স্মার্ট ক্যাম ৩৬০ (মূল্য ৩,৩৯৯ টাকা), রিয়েলমি এনওয়ান সনিক ইলেকট্রিক টুথ ব্রাশ (মূল্য ৯৯৯ টাকা) এবং রিয়েলমি বাডস ২ নিও (মূল্য ৪৯৯ টাকা)। প্রযুক্তি-প্রেমীরা ৫ অক্টোবর দারাজের ফ্ল্যাশ সেল চলাকালীন অত্যন্ত আকর্ষণীয় মূল্যে এ পণ্যগুলো কিনতে পারবেন। অফার সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন- https://cutt.ly/realme_Bangladesh।

জিটি মাস্টার এডিশন স্মার্টফোনটি ডিজাইন করেছেন জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। স্মার্টফোনটি ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনের অস্কারখ্যাত- আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড পেয়েছে। অত্যন্ত নান্দনিকভাবে স্যুটকেসের আদলে স্মার্টফোনটি ডিজাইন করা হয়েছে, যা স্বাধীনচেতা তারুণ্যেকে অনুপ্রাণিত করবে, মনে করিয়ে দিবে ভ্রমণের প্রশান্তি। ১২০ হার্টজ সুপার অ্যামোলেড ফুলস্ক্রিন সমৃদ্ধ এ স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে মসৃণ ও দারুণ পারফরমেন্সের স্মার্টফোন অভিজ্ঞতা। এই ফোনে রয়েছে বিশ্বের সর্বপ্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল সনি সেলফি ক্যামেরা যা দিয়ে ব্যবহারকারীরা চমৎকার প্রফেশনাল স্ট্রিট ফটোগ্রাফি উপভোগ করতে এবং নিজের আপন সৌন্দর্যকে তুলে ধরতে পারবেন। 

অন্যদিকে, রিয়েলমি সি২১ওয়াই একটি অল-রাউন্ডার এন্ট্রি-লেভেল স্মার্টফোন। এ ফোনে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতার শক্তিশালী ব্যাটারি, ৬.৫ ইঞ্চির ডিসপ্লে ও পাওয়ারফুল অক্টা-কোর প্রসেসর। এই স্মার্টফোনটি টিইউভি রাইনল্যান্ড কোয়ালিটি সনদপ্রাপ্ত। 

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরো অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। 

ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড হয়েছে রিয়েলমি। কাউন্টারপয়েন্ট রিসার্চের তথ্য অনুযায়ী, সম্প্রতি বিশ্বব্যাপী শীর্ষ ৬ স্মার্টফোন ব্র্যান্ডের তালিকায় জায়গা করে নিয়েছে রিয়েলমি।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //