দেশের বাজারে বহুল প্রতীক্ষিত রেনো ৬

মাত্র ৪৮ মিনিটে ফুল চার্জ হবে ফোন

মাত্র ৪৮ মিনিটে ফোনটি শতভাগ ফুল চার্জ হবে এমন একটি  রেনো সিরিজের ফোন এনেছে বিশ্বের অন্যতম শীর্ষ স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। দেশের বাজারে (বৃহস্পতিবার) এক অনলাইন ইভেন্টের মাধ্যমে জনপ্রিয় রেনো সিরিজের নতুন ফোন বাজারজাত শুরু করে প্রতিষ্ঠানটি।

অপোর পক্ষ থেকে জানানো হয়েছে, মানুষের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করতে দীর্ঘদিন ধরে কাটিং-এজ প্রযুক্তি নিয়ে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে তারা। এরই ধারাবাহিকতায় রেনো ৬ ফোনে এমন কিছু আকর্ষণীয় ফিচার যোগ করা হয়েছে। ফোনটিতে সিনেম্যাটিক বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেটে ফিচার যুক্ত করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছবির ব্যবহারসহ বিভিন্ন কারণে যারা ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য ফিচারটি খুবই কার্যকর। শুধু ফটোগ্রাফি নয়, ইউটিউবসহ নানা মাধ্যমে ব্যবহারের জন্য যারা ভিডিও করতে পছন্দ করেন তাদের জন্য রাখা হয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ ও এআই হাইলাইট ভিডিও। এছাড়া ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি প্রিয়দের মনের ক্ষুধা মেটাবে। পেশাদার ফটোগ্রাফির অভিজ্ঞতা দিবে।

এছাড়া পারফরমেন্স বাড়াতে ফোনটিতে ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রম। একই সাথে ৫জিবি পর্যন্ত র‌্যাম বাড়ানোর সুযোগ রয়েছে। ফোনটির ডিজাইনেও নতুনত্বে আনা হয়েছে। পুরুত্ব ৭.৮ মিলিমিটার ও ওজন মাত্র ১৭৩ গ্রাম  ফোনটির সুপার স্লিম ডিজাইনের সাথে আছে রেনো গ্লো ইফেক্ট। আছে ফ্রিঙ্গারপ্রিন্ট ও স্ক্যাচ প্রতিরোধক ফিচার। এর ৯০ হার্জ রিফ্রেশ হার যেকোন পরিস্থিতিতে বাঁধাহীনভাবে ফোন চালাতে সাহায্য করবে। ৪ হাজার ৩১০ এমএএইচ ব্যাটারির সাথে আছে ৫০ ওয়াটের ফ্লাশ চার্জ। অপো ল্যাব টেস্টে এটা প্রমাণিত যে, ফ্লাশ চার্জ থাকার কারণে মাত্র ৪৮ মিনিটে ফোনটি শতভাগ ফুল চার্জ হবে।

এছাড়া সুপার পাওয়ার সেভিং মোডের ব্যবহারে  ফোনে মাত্র ৫% চার্জ থাকলেও কাজ চালিয়ে নেওয়া যাবে। ফিচারটি যেকোন বিপদের মুহুর্তে আপনাকে রক্ষা করবে। রাতের জন্য আছে সুপার নাইটটাইম স্ট্যান্ডবাই ফিচার। ফিচারটি কালারওএস অপারেটিং সিস্টেমের মাধ্যমে মানুষের বেডটাইম রুটিন ঠিক রাখে। সুপার নাইটটাম ফিচারের কারণে সারারাত মাত্র ৩% চার্জ শেষ হয়।

ফোন গরম হওয়া রোধ করতে রেনো ৬ ফোনে মাল্টি কুলিং সিস্টেম রাখা হয়েছে। ফলে দীর্ঘক্ষণ ব্যবহারেও রেনো ৬ গরম হবে না।

ফোনটির দাম ধরা হয়েছে ৩২ হাজার ৯৯০ টাকা। মাত্র ২ হাজার টাকা প্রি-অর্ডার করলে ফ্রি ব্লু-টুথ স্পিকার, ১২ জিবি পর্যন্ত ডাটা বান্ডেল অফার এবং তিন মাসের জন্য ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট কার্ড সুবিধার পাশাপাশি প্রি-বুকিংয়ে ১৫% এক্সটা এক্সচেঞ্জ অফার পাবেন। ২০ নভেম্বর পর্যন্ত এই এক্সচেঞ্জ অফার চলবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //