ভালোবাসা দিবসে আসছে রিয়েলমি ৯-আই

এই ভ্যালেন্টাইন দিবসে দেশের প্রথম স্ন্যাপড্রাগন ৬৮০, ৬ ন্যানোমিটার প্রসেসরের সাথে আসছে রিয়েলমি ৯-আই। 

চলতি বছর দেশের বাজারে রিয়েলমি ৯ সিরিজের প্রথম স্মার্টফোন হতে যাচ্ছে ৯-আই। লাইভ লঞ্চ ইভেন্টে অংশগ্রহণ করে রিয়েলমি ৯-আই জিতে নেয়ার জন্য ক্লিক- https://www.facebook.com/realmeBD

লিপ ফরোয়ার্ড টেকনোলজি মূলমন্ত্রে উজ্জীবিত রিয়েলমি-৯ সিরিজের প্রথম স্মার্টফোন রিয়েলমি ৯-আইতে থাকছে দুর্দান্ত প্রসেসর। এই নতুন চিপসেটটি ৬২ শতাংশ কম শক্তি খরচ করে এবং ১২ ন্যানোমিটারের প্রসেসরের তুলনায় ৪৬ শতাংশ বেশি কার্যক্ষমতা প্রদান করে বলে ব্যবহারকারীরা এই ফোনে চমকপ্রদ পারফরম্যান্স উপভোগ করতে পারবেন। 

স্ন্যাপড্রাগন ৬৮০’র সিপিইউ পারফরম্যান্স, দ্রুত গতিতে লঞ্চ, ঝামেলাহীন অ্যাপ্লিকেশন এবং নির্বিঘ্নে পেইজ লোডিংয়ে সক্ষমতা ২৫ শতাংশ বেশি। এছাড়াও, জিপিইউ পারফরম্যান্স ১০ শতাংশ বৃদ্ধির সাথে, ডিভাইসটি উন্নত ফ্রেম রেট এবং অনায়াসে গেম খেলার অভিজ্ঞতা প্রদান করে। 

পাশাপাশি, রিয়েলমি ৯-আই এই সেগমেন্টের প্রথম ৩৩ ওয়াট ডার্ট চার্জিং স্পেসিফিকেশনের স্মার্টফোন হতে যাচ্ছে। এছাড়াও থাকছে হাই রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং এই প্রাইজ সেগমেন্টের মধ্যে ডুয়েল স্টেরিও স্পিকার। দারুণ সব মুহূর্ত ক্যামেরাবন্দী করতে রয়েছে নাইটস্কেপ ক্যামেরা- নাইট মোড, প্যানোরামিক ভিউ, টাইম-ল্যাপস, পোর্ট্রেট মোড এবং এআই বিউটির মতো ট্রেন্ডি ফটোগ্রাফি ফাংশন প্রতিটি ছবিকে করে তুলবে আরো অসাধারণ।

এর পাশাপাশি রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে দারুণ সব স্মার্টফোনের সাথে রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরো অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //