গ্রামীণফোনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশে যাত্রা শুরুর ২৫ বছর পার করল দেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোন। ‘চলো বহুদূর’ এ স্লোগানে ১৯৯৭ সালের ২৬ মার্চ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে টেলিনরের এ অঙ্গ প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে গ্রামীণফোনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে ২৫ বছরের নতুন একটি লোগো উম্মোচন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার (২৭ মার্চ) রাজধানীর একটি হোটেলে ২৫ বছরের যাত্রার আদ্যোপান্ত তুলে ধরে গ্রামীণফোন। টু জি সেবা দিয়ে যাত্রা শুরু করা গ্রামীণফোন ২০১৩ সালে থ্রিজি এবং ২০১৮ সালে ফোরজি সেবা চালু করেছে। বর্তমানে সাড়ে ১৫ হাজার টাওয়ারকে ফোরজির আওতায় এনেছে প্রতিষ্ঠানটি।

যাত্রা শুরুর ২৫ বছর পর বর্তমানে ৮ কোটি ৩০ লাখ সংযোগ ব্যবহারকারী রয়েছে গ্রামীণফোনের। 

আসছে ৩১ মার্চ বিটিআরসির তরঙ্গ নিলাম থেকে প্রয়োজনীয় তরঙ্গ কেনার কথা জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্তাব্যক্তিরা। যার মাধ্যমে কলড্রপ, ইন্টারনেটের ধীরগতিসহ সেবা পেতে গ্রাহকের ভোগান্তি কমাতে চায় প্রতিষ্ঠানটি।

শুধু তাই নয়, গ্রামীণফোনের মূল কোম্পানি টেলিনর গ্রুপ বিশ্বের কয়েকটি দেশে এরই মধ্যে ফাইভজি চালু করেছে। দেশের শীর্ষ অপারেটর সবার আগে বাণিজ্যিকভাবে ফাইভজি সেবা চালু করতে চায়।

ভিডিও বার্তার মাধ্যমে গ্রামীণফোনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গ্রাহকসেবার মান বাড়ানোর তাগিদ দেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //